Thu, 24 Jan, 2019
 
logo
 

কঠিন কাজটাই করে গেছেন সৈয়দ আশরাফ:আব্দুল হাই

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আমি সৎ থাকব, এটা বলা সহজ কিন্তু মানা কঠিন কাজ। সেই কঠিন কাজটাই করে দেখিয়ে গেছেন সৈয়দ আশরাফ। তিনি আওয়ামীলীগের বাহিরেও জাতীয় নেতা ছিলেন। নিরলস সৎ ও নিরঅহংকার মানুষ ছিলেন তিনি।


মঙ্গলবার (৮ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ ২নং রেলগেইট জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুলের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। অনুষ্ঠানটির আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ।


আব্দুল হাই বলেন, সম্মান ও দেশের শান্তির জন্য সৈয়দ আশরাফের মত মানুষ প্রয়োজন। তিনি আমাদের জন্য উদাহরণ হয়ে থাকবেন। আমরা তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি। আল্লাহ যেন তার পরিবারের সদস্যদের শোক কাটিয়ে উটার শক্তি প্রদান করেন।


এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলাআওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভি, মহিলা সংরক্ষিত আসনের সাংসদ হোসনে আরা বাবলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল, সহ-সভাপিত আব্দুল কাদের, গোলাম মুর্তুজা, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, ডা. আবু জাফর চৌধুরী বীরু, সাংগঠনিক সম্পাদক খালিদ হাসান, আবু সুফিয়ান, মীর সোহেল আলী, মুক্তি যোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাড.নূরুল হুদা, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম , সোনারগাঁ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সামসুজ্জামান ভূইয়া,আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম