Fri, 14 Dec, 2018
 
logo
 

সেলিম ওসমানকে নির্বাচিত করতে যত টাকা লাগে আমি দেব : হান্নান সরকার

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির দপ্তর বিষয়ক সম্পাদক তথা ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার বলেছেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা আদা-জল খেয়ে মহাজোট সমর্থিত প্রার্থী একেএম সেলিম ওসমানকে বিজয়ী করব।
যে এমপি নিজের পকেট থেকে টাকা খরচ করে সাধারণ মানুষের মধ্যে বিলিয়ে দেয় সে এমপি সত্যিই মহান। এমন উদার হৃদয়ের এমপিকে আমরা হাড়াতে চাইনা।
 
বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় বন্দর শাহীমসজিদ পঞ্চায়েত কমিটির প্রস্তুতি সভায় ৯নং কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয় কক্ষে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
 
তিনি আরো বলেন, আমি বিগত সময়ে নাসিক নির্বাচনে উঠান বৈঠক করতে প্রায় ২০লক্ষ টাকা খরচ করেছি। প্রয়োজনে সাংসদ সেলিম ওসমানকে নির্বাচিত করতে যত টাকা লাগে আমি খরচ করব কিন্তু সেলিম ভাইকে বিজয়ী না করে ঘরে ফিরবনা।
 
এ সময় উপস্থিত ছিলেন শাহীমসজিদ পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,বীরমুক্তিযোদ্ধা নাজিম মাষ্টার,বাদশা মিয়া,আ’লীগনেতা আনোয়ার হোসেন,সালাউদ্দিন,বন্দর থানা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান আরিফ,ক্রীড়া বিষয়ক সম্পাদক মাঈন উদ্দিন মানু,যুবলীগনেতা সামসুল হাসান,জান মোহাম্মদ প্রধাণ,আ’লীগনেতা নজরুল,জাপানেতা আবুল খায়ের,বাবুল কন্ট্রাক্টর,সালাউদ্দিন কন্ট্রাক্টর,হাবিবুল্লাহ কন্ট্রক্টরসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সর্বশেষ সংবাদ শিরোনাম