Fri, 14 Dec, 2018
 
logo
 

সরকারকে খুশী করতেই বিরোধীদলের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে : আবু হাসান টিপু

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য জননেতা কমরেড আবু হাসান টিপু বলেছেন, সরকারি দল ও তাদের প্রার্থীদের খুশী করতেই মনোনয়নপত্র যাচাই-বাছাইকালেই রিটার্নিং কর্মকর্তারা ঠুনকো অজুহাতে বিরোধীদলীয় শত শত প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছেন। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে নির্বাচন কমিশন তাদের গতানুগতিক পক্ষপাতদুষ্ট অবস্থান হতে এখনও সরে আসতে পারেননি। 
৬ ডিসেম্বর বৃহস্প্রতিবার সকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি মনোনীত প্রার্থী জননেতা কমরেড মাহমুদ হোসেন এর নির্বাচনী প্রচারণার অংশ হিসাবে চৌধুরীবাড়ীস্থ চিত্তরঞ্জন স্কুল সংলগ্ন মাঠে অনুষ্ঠিত কর্মী সভাতে তিনি এসব কথা বলেন।
 
আবু হাসান টিপু বলেন, বিস্ময়কর হলেও সত্য একই কারণে বাম জোটেরও কয়েকজনের প্রার্থীতা বাতিল ঘোষণা করা হয়েছে, যা সরকারের অনুগত প্রতিষ্ঠানের চরম স্বৈরতান্ত্রিকতারই নামান্তর। এই সকল অপতৎপরতা একদিন সরকার ও সরকারী দলের কপালে কলঙ্কের দাগ হয়ে জ্বলজ্বল করবে। ইতিহাস তাদের ক্ষমা করবেনা। তিনি বলেন আওয়ামী লীগ সরকারের বোধোদয় হওয়া খুবই জরুরি যে, বিগত ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচনের তকমা মঞ্চস্থের কোনো অবকাশ নেই। 
তিনি আরও বলেন, বেশকিছু আসনে সরকারি দলকে প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই আগাম জিতিয়ে দেয়ার জন্যই যে এই অশুভ তৎপরতা রাজনৈতিক সচেতন মানুষের কাছে এসব এখন দিনের আলোর মতোই পারিষ্কার।  
 
শ্রমিকনেতা পরিতোষ সাহার সভাপতিত্বে এ কর্মী সভাতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিকনেতা মোক্তার হোসেন, আবুল হোসেন, খোকন রাজ, আনোয়ার হোসেন, আব্দুল মজিদ, শওকত আলী, হাবিবুর রহমান প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম