Fri, 14 Dec, 2018
 
logo
 

মনোনয়ন পত্র জমা না নেওয়ায় আদালতে অভিযোগ করবেন জসীম উদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: মনোনয়ন ফরম জমা না নেয়ায় সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সম্পৃক্ত নির্বাচনী কর্মকর্তাদের বিরুদ্ধে জেলা প্রশাসকের নিকট লিখিত অভিযোগ দায়ের করেন জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন আহাম্মেদ চৌধুরী। উক্ত অভিযোগকে আমলে না নেওয়ায় উচ্চ আদালতে মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন আহাম্মেদ চৌধুরীর সাথে কথা বলে এবং লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, ২৮ (বুধবার) নভেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের নির্দেশনা মোতাবেক অত্র উপজেলার সকল ভোটারের তালিকা সম্বলিত সিডিসহ প্রয়োজনীয় অর্থ স্থানীয় সোনালী ব্যাংকের যথাক্রমে ৫১ ও ৫২ নং চালানে জমা দিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জসীম উদ্দিন আহাম্মেদ। কিন্তু দুপুর ৩টায় তার প্রতিনিধি মনোনয়ন ফরম জমা দিতে অফিসে যোগাযোগ করলে ইউএনও পাশের কক্ষের অন্য এক কর্মকর্তাকে দেখিয়ে দেন। ঐ কর্মকর্তার কাছে গেলে তিনি পুনরায় ইউএনও’র কাছে যেতে বলেন এবং ততক্ষণে ইউএনও অফিস ত্যাগ করে চলে যান। এতে করে নির্বাচনী সংশ্লিষ্ট কর্মকর্তারা ইউএনও ছাড়া মনোনয়ন ফরম জমা নেয়া যাবেনা বলে জানান।

 

জসীম উদ্দিন আরও বলেন, সরকারি বিধি মোতাবেক সকল প্রক্রিয়া সম্পন্ন করার পরও আমার মনোনয়ন ফরম জমা নেয়া হয়নি এবং ফরম জমা নেয়ার বিষয়ে আমি বৃহস্পতিবার (২৯ নভেম্বর) জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেছি। অভিযোগের বিষয়ে যতবারই আমি ডিসি অফিসে যোগাযোগ করেছি, তার কার্যালয়ের পক্ষ থেকে বিষয়টি দেখছি এবং দেখব বলে বারেবারে আশ্বাস দিয়েছে। কিন্তু কোন দৃশ্যমান অগ্রগতি দেখতে পাইনি। এদিকে মনোনয়ন বাছাই হয়ে প্রত্যাহারের দিন চলে আসছে। তাই আমার মনোনয়ন ফরম জমা নেবার অনুরোধ জানাচ্ছি, নতুবা সঠিক সিদ্ধান্ত পেতে উচ্চ আদালতে মামলা করা ছাড়া আমার আর কোন বিকল্প থাকবেনা।

 

উল্লেখ্য, নারায়ণগঞ্জ-৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশা করে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় ও জমা প্রদান করেছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি ও জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন আহাম্মেদ চৌধুরী।

সর্বশেষ সংবাদ শিরোনাম