Fri, 14 Dec, 2018
 
logo
 

বাংলাদেশে সেরা আ'লীগের অফিস হবে বন্দরে : সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা  একেএম সেলিম ওসমান বলেছেন,আমি জাতীয় পার্টি বা কোন দলের সেলিম ওসমান নই আমি বন্দরের মানুষের সেলিম ওসমান।
প্রয়োজনে আমার কালারে ধরবেন কিন্তু গোৎস্বা করবেন করবেন না। নির্বাচনের পর আমার প্রথম টার্গেট হবে বন্দরে জাতীয় পার্টির আগে আওয়ামীলীগের কার্যালয় নির্মান করা হবে। কথা দিচ্ছি বাংলাদেশের শ্রেষ্ঠ আওয়ামীলীগ অফিস হবে বন্দরে। আমি মাছ ওয়ালা সেলিম আমি মুরগীওয়ালা সেলিম,আমি কৃষক সেলিম ওসমান আমি সবার দুঃখই বুঝতে পারি। সংসদ। সদস্য না হলেও বন্দরের মানুষের থেকে মুখ ফিরিয়ে নেব না। 
 
মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেলে বন্দর থানার ২৬নং ওয়ার্ডস্থ  রামনগর থানা আওয়ামীলীগের সভাপতি এমএ রশিদের বাসভবন প্রাঙ্গণে নির্বাচন প্রস্তুতি মুলক এ যৌথ সভা অনুষ্ঠিত হয়।
 
তিনি আরো বলেন, আমি আমার আপা মাননীয় প্রধাণমন্ত্রীর নির্দেশেই নির্বাচনে অংশ নিয়েছি। আমি আওয়ামীলীগ ছাড়া কিছুই বুঝি না। আশা করি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়গঞ্জের ৫টি আসনেই যেন নৌকা দেয়া হয়। নাহলে আমার বেচে কোন লাভ হবে না। মনে রাখবেন ৫আগুল একত্রে  হলে হয় মুষ্টি হয়। আর মুষ্টি হলেই ১২টার মধ্যে ভোটগ্রহন শেষ।
 
বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো  উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা জাপা'র আহ্বায়ক আবুল জাহের,মহানগর জাপা'র আহ্বায়ক সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ শফিউদ্দিন শফি,নাসিক'র ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর,মহানগর আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর  স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল আহমদ,সাধারন সম্পাদক তথা ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধাণ,যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল,সাংগঠনিক সম্পাদক রানা প্রধাণ,২৫,২৬,২৭ নং সংরক্ষিত মহিলা আসনের  কাউন্সিলর হোসনে আরা বেগম,ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসূম আহমেদ,প্রবীণ আওয়ামীলীগ নেতা শহিদুল্লাহ মিয়া,বন্দর থানা শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক রফিয়ান আহমেদ,২১নং ওয়ার্ড আ’লীগনেত্রী রাশিদা বেগম,যুবলীগ বন্দর থানা সাধারণ সম্পাদক খন্দকার হাতেম আলী,কাজী জহির, মদনপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি নাজিমউদ্দিন, বন্দর বন্দর থানা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান আরিফ,সাংগঠনিক সম্পাদক খান মাসুদ,যুবলীগনেতা সামসুল হাসান প্রমূখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম