Fri, 14 Dec, 2018
 
logo
 

আমাদের প্রার্থীরা সৎ, দক্ষ ভাবে কাজ করছে: মাসুম বিল্লাহ

লাইভ নারায়ণগঞ্জ: আমরা সৃষ্টির সেরা জীব। আল্লাহ রাব্বুল আলামীন আমাদেরকে দুনিয়াতে তাঁর প্রতিনিধি (খলিফা) হিসেবে প্রেরণ করেছেন। প্রতিনিধি হিসেবে এই গুরু দায়িত্ব যথাযথভাবে পালন করে আমাদেরকে জিম্মাদারি পালন করতে হবে।

কারণ আখেরাতে প্রত্যেকের জিম্মাদারির ব্যাপারে আল্লাহর দরবারে জবাবদিহি করতে হবে। এদিক বিবেচনায় সৎ , দক্ষ, যোগ্য ও খোদাভীরু প্রার্থী হিসেবে নারায়ণগঞ্জ জেলায় ইসলামী আন্দোলনের প্রার্থীগণ কাজ করে যাচ্ছেন । তিনি সকল দায়িত্বশীলদেরকে নিজ নিজ দায়িত্ব পালনের জন্যও অনুরোধ করেন।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬:০০টায় আইএবি নগর কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ এক জরুরী বৈঠকে এসব কথা বলেন।


উক্ত বৈঠকে নারায়ণগঞ্জ মহানগর-এর সেক্রেটারি ও জেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী মুহাম্মাদ সুলতান মাহমুদ বলেন- সাম্য, মানবিক মর্যাদা, সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় মুক্তিযুদ্ধের চেতনায় ইসলামের বাংলা গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে যুবসমাজ। যুবকরা যদি তাদের মেধা ও শ্রম দিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার প্রার্থীদের সহযোগিতা করেন এবং জীবনের প্রথম ভোটটি ইসলামের পক্ষে হাতপাখা মার্কায় দেন তাহলে এ জেলা হবে মাদকমুক্ত জেলা।

তিনি আরও বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার আওতাধীন প্রত্যেকটি আসনের ভোটকেন্দ্রে দায়িত্বপালনকারী পোলিং এজেন্টদের প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করে আসনভিত্তিক কর্মশালার আয়োজন করা হবে। আমরা জেলার বিভিন্ন তথ্য সংগ্রহ করে কেন্দ্রীয় ইশতেহারের আলোকে রাজনীতিতে আদর্শিক ও গুণগত পরিবর্তনের আলোকে ইশতেহার ঘোষণা করব।

সর্বশেষ সংবাদ শিরোনাম