Fri, 14 Dec, 2018
 
logo
 

শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকী: নিরব ছিল নারায়ণগঞ্জ যুবলীগ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির ৭৯তম জন্মবার্ষিকী ছিল মঙ্গলবার। প্রতিভাবান রাজনীতিক ও সাংবাদিক শেখ মনি ১৯৩৯ সালের ৪ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার শেখ পরিবারে জন্মগ্রহণ করেন।

এদিকে তার এই জন্মবার্ষিকী উপলক্ষে নিরব ছিল নারায়ণগঞ্জ যুবলীগ। যদিও মহানগর যুবলীগ অনেকটা দায়সাড়াভাবে তাদের দায়িত্ব পালন করেছে। যা নিজস্ব গন্ডির মধ্যেই সীমাবদ্ধ ছিল।
তবে নারায়ণগঞ্জ জেলা যুবলীগ ছিল একেবারে কর্মসূচিবিহীন। এমনকি জেলা যুবলীগের শীর্ষ পদে থাকা এক নেতা জানেনই না সোমবার শেখ ফজলুল হক মনির জন্মদিন ছিল।

এ বিষয়ে সাজনু বলেন, বাদ আছর পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি জন্ম দিনকে কেন্দ্র করে আমার নিজস্ব অফিসে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।
আলী রেজা উজ্জল বলেন, বাদ মাগরিবের পর আমাদের বাড়ীর পাশে দেওভোগ সুন্নিয়া আলিয়া মাদরাসায় আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতার জন্ম দিন উপলক্ষে দোয়ার আয়োজন করা হয়েছে।
প্রসঙ্গত, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর পরিবারের সঙ্গে শেখ মনি ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী বেগম সামছুন্নেছা আরা মনিকেও নৃশংসভাবে হত্যা করে ঘাতকরা।

সর্বশেষ সংবাদ শিরোনাম