Sat, 15 Dec, 2018
 
logo
 

ফল গাছ লাগালে ফল খাবেন, কাঁটা গাছ লাগালে কাঁটা খাবেন: শাহ্ নিজাম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আজকে আমাদের বাচ্চারা নির্ভয়ে স্কুলে যেতে পারছেন। আমাদের ভাই বোনেরা তাদের কর্মস্থলে যেতে পারছেন। আপনারা নিজেদের বিবেক জাগ্রত করে বিবেচনা করেন, আগামী নির্বাচনে কাকে ভোট দিবেন। সেটার দায় দায়িত্ব আপনাদের। আমার নেতা শামীম ওসমান বলেন, ‘আপনি যদি ফল গাছ লাগান- তাহলে ফল খাবেন, কাঁটা গাছ লাগালে- কাঁটা খাবেন।’ এখন আপনি সিদ্ধান্ত নিবেন, আপনি কি খাবেন। যে উন্নয়ন করে তাকে ভোট দিবেন, নাকি যে কোন কাজ করে না তাকে ভোট দিবেন?

মঙ্গলবার (২০ নভেম্বর) দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনে উঠান বৈঠকে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম এসব কথা বলেন।
কুতুবপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা সংস্থার সভাপতি ও সাংসদ শামীম ওসমানের পত্নী সালমা ওসমান লিপি।

ফল গাছ লাগালে ফল খাবেন, কাঁটা গাছ লাগালে কাঁটা খাবেন: শাহ্ নিজাম

শাহ্ নিজাম বলেন, এই এলাকার মানুষ ডিএনডির পানিতে জলাবদ্ধতায় আবদ্ধ ছিল। কোন মা তার সন্তানদেরকে নিয়ে স্কুলে যেতে পারতেন না, অনেকেই কর্ম স্থলে যেতে পারতো না। যখন এই এলাকার মানুষ দুর্ভিক্ষ জীবন যাপন করছিল, তখন কুতুবপুর এলাকাবাসী শামীম ওসমানের কাছে অনুরোধ করেছিলেন, এই জলাবদ্ধতার অভিশাপ থেকে আমরা মুক্তি চাই। নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান আপনাদেরকে জলাবদ্ধতা মুক্ত করার জন্য প্রধানমন্ত্রীর সাহায্য নিয়ে ৫ ‘শ ৫৮ কোটি টাকার বরাদ্ধ নিয়ে এই এলাকার মানুষকে জলাবদ্ধতার অভিশাপ থেকে মুক্ত করেছে। কুতুবপুর ইউনিয়নে সবচেয়ে বেশি উন্নয়ন করেছেন।

তিনি বলেন, যে মানুষটি আপনাদের নিয়ে স্বপ্ন দেখেন, আপনাদের সন্তানের জন্য স্বপ্ন দেখেন এবং আপনাদের জন্য কাদেন, সে মানুষটিকে যদি আমরা সামনের নির্বাচনে নির্বাচিত করতে পারি তাহলে আমাদের ভার্গ্যরে পরিবর্তন হবে। এই এলাকার মানুষের পরিবর্তন হবে। মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠিত হবে।

এসময় উপস্থিত আরো ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, জেলা মহিলা আওয়ামীলীগের সম্পাদিকা শিরিন বেগম, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধান, কুকুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মানিক চান ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাসেল প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম