Sat, 15 Dec, 2018
 
logo
 

সোনারগায়ে বিএনপির মনোনয়ন জমা দিলেন অলিউর রহমান খান

সোনারগা করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-০৩, সোনারগা আসন থেকে বিএনপির মনোনয়ন জমা দিয়েছেন এ্যাডভোকেট এবিএম ওয়ালিউর রহমান খান। গতকাল মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

সোনারগা উপজেলার জামপুর ইউনিয়নের বুরুমদী গ্রামের খান বাড়ীর মৃত আব্দুল ছাত্তার খানের ছেলে এ্যাডভোকেট এবিএম ওয়ালিউর রহমান খান। বর্তমানে তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী। তিনি প্রাক্তন ডেপুর্টি এর্টনি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি সুপ্রিম কোর্ট আইনজিবী সমিতির সাবেক সিনিয়র সহ সভাপতি ও বাংলাদেশ আইনসমিতির প্রাক্তন সভাপতি এবং বৃহত্তর ঢাকা জেলার সমিতির প্রতিষ্ঠাতা মহাসচিব পদে ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধাদল কেন্দ্রীয় কমিটির প্রাক্তন আইনবিষয়ক সম্পাদক দায়িত্বে ছিলেন। বর্তমানে তিনি জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের ষ্টিয়ারিং কমিটির অন্যতম সদস্য হিসেবে নিয়েজিত রয়েছেন এবং তিনি বিএনপির রাজনৈতিক সংঙ্গে দীর্ঘদিন যাবত জড়িত রয়েছেন।

উত্তরাঞ্চলে বেশি ভোট থাকার পরও কোন প্রার্থী না থাকায় তিনি বিএনপির মনোনয়ন পেলে দলমত নিবিশেষে উত্তরাঞ্চলের জনগন তাকে ভোট দিয়ে নির্বাচিত করবে বলে তার নেতা কর্মীরা আশা পোষন করছেন। এছাড়া সৎ, শিক্ষিত, ন¤্র, ভদ্র হিসেবে তার বেশ সুনাম রয়েছে। এলাকায় তার কোন বদনাম নেই।

মনোনয়নের বিষয়ে জানতে চাইলে এ্যাডভোকেট এবিএম ওয়ালিউর রহমান খান বলেন, আমি ১৯৮০ সাল থেকে যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত থেকে বর্তমানে বিএনপির রাজনীতি করে আসছি। গণতন্ত্র পূনরুদ্ধার ও বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে আইনজীবীদের সঙ্গে রাজপথে থেকে আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করছি। সবসময় সৎ যোগ্য ও ক্লিন ইমেজ প্রার্থী হিসেবে দল অবশ্যই আমাকে মনোনয়ন দিবে।

তিনি বলেন আমি সংসদ সদস্য নির্বাচিত হলে এককালের বাংলাদেশের রাজধানী সোনারগাকে মিনি ক্যাপিটাল একটি প্যারাগন হিসেবে গড়ে তুলবো।

সর্বশেষ সংবাদ শিরোনাম