Sat, 15 Dec, 2018
 
logo
 

এরশাদ কন্যা অনন্যার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের পালিতা কন্যা ও জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অনন্যা হুসেইন মৌসুমীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (২০ নভেম্বর) সকালে সোনারগাঁও থানায় মামলাটি করা হয়। ডিজিটাল নিরাপত্তা আইনে নারায়ণগঞ্জ জেলায় এটাই কোনো প্রথম মামলা। মামলার বাদী, ফজলুল হক মাস্টার এমপি খোকার অনুসারী বলে পরিচিত।

মামলায় উল্লেখ করা হয়েছে, কিছুদিন যাবত অনন্যা হুসেইন মৌসুমী তাঁর ফেসবুক আইডি থেকে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা বানোয়াট তথ্য প্রচার করে তাঁর মানহানি করছেন। তার লেখায় জাতীয় পার্টির মানহানি, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও আইন শৃঙ্খলার অবনতি হতে পারে।

দায়ের করা মামলাটি মিথ্যা, বানোয়াট দাবি করে জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অনন্যা হুসেইন মৌসুমী বলেন, ‘ক্ষমতার জোড়ে তারা আমার বিরুদ্ধে এ মামলা করেছে। আমি তৃণমূল থেকে কাজ করে আসছি। কাজ করে মানুষের মধ্যে জনপ্রিয় হয়েছি। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে আমার বিরুদ্ধে এ মিথ্যা মামলা করা হয়েছে। আমাকে নির্বাচন থেকে সরানোর চক্রান্ত করা হচ্ছে। সেই চক্রান্তেরই অংশ এই মামলা।’

সর্বশেষ সংবাদ শিরোনাম