Tue, 11 Dec, 2018
 
logo
 

শামীম ওসমানের উঠান বৈঠক সফল করতে আ:লীগের প্রস্তুতি সভা

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে এনসিসি ২ নং ওয়ার্ডে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী শামীম ওসমানের উঠান বৈঠক উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
 রোববার (১৮ নভেম্বর) বাদ মাগরিব ২ নং ওয়ার্ডের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।
 
এনসিসি ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হাজী মোতালেব মিয়ার সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া। 
 
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা হাজী ওহিদ মিয়া, রফিকুল ইসলাম, কাজেম আলী ভূইঁয়া, এস এম খবির উদ্দিন, হাজী সালাউদ্দিন,মাজহারুল হক, আবুল হোসেন, আমিনুল হক রাজু, আনোয়ার হোসেন আশিক ও এনায়েত হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 
 
 
সভায় একাদশ নির্বাচনে এনসিসি ২ নং ওয়ার্ড এর প্রতিটি ভোট কেন্দ্রে একে এম শামীম ওসমানকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা। পাশাপাশি আসছে ২৪ নভেম্বর ২ নং ওয়ার্ডে একে এম শামীম ওসমানের আগমন ও উঠান বৈঠকে লোকসমাগম ঘটিয়ে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া। সভা শেষে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও একে এম শামীম ওসমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ূকামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম