Tue, 11 Dec, 2018
 
logo
 

বুধবার না.গঞ্জের বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির নারায়ণগঞ্জের বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শুরু হবে আগামী বুধবার।

ওই দিন দুপুর আড়াইটা থেকে দলের মনোনয়ন বোর্ড নারায়ণগঞ্জের প্রার্থীদের এ সাক্ষাৎকার নেবে।

বোর্ডে উপস্থিত থাকবেন, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ড. আব্দুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী।

এর আগে বিএনপি মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি ও জমা শুরু হয় ১২ নভেম্বর, যা শেষ হয় শুক্রবার রাতে।

দলের কেন্দ্রীয় নেতারা ইতোমধ্যেই মনোনয়ন প্রত্যাশীদের জানিয়ে দিয়েছেন। সাক্ষাতের সময় আবেদন ফরম জমাদানের রসিদ অবশ্যই সঙ্গে আনতে হবে। মনোনয়ন প্রত্যাশীরা তাদের সমর্থকদের সঙ্গে নিয়ে আসতে পারবেন না। এছাড়া গুলশান কার্যালয়কে কেন্দ্র করে এর আশপাশে মনোনয়ন প্রত্যাশী ও আমন্ত্রিতরা ছাড়া অন্য কেউ থাকতে পারবে না। শুধু মহানগর ও জেলাধীন নির্বাচনী এলাকার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতের সময় মহানগর ও জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, ৫টি আসনে বিভাক্ত করা হয়েছে নারায়ণগঞ্জ। এবার আসন গুলো থেকে প্রায় ৬০ জনেরও বেশি মনোনয়ন প্রত্যাশী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম