Sat, 15 Dec, 2018
 
logo
 

আমি কোন ধান্দাবাজ না: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘আমিতো কাজ করার জন্য এমপি হয়েছি, আর আপানার ঐ উদ্দেশ্যেই আমার পাশে থেকেছেন। আমার শরীর বাংলাদেশ হলে নারায়ণগঞ্জ আমার হৃৎপিন্ড। আগামীতে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে আর আমি এমপি হলে নারায়ণগঞ্জে নাম্বার ওয়ান মেডিকেল- কলেজ, নাম্বার ওয়ান বিশ্ববিদ্যালয়, নাম্বার ওয়ান হাসপতাল হবে। নারায়ণগঞ্জে যেন অন্যান্য জেলার মানুষ পড়তে আসে সে জন্য নারায়ণগঞ্জকে আধুনিক হিসেবে গড়ে তোলা হবে।

শনিবার (১৭ নভেম্বর) ইদরাকপুর দাপারবাগ, ফতুল্লা জান্নাতুল কবরস্থান ভিত্তিপ্রস্তর ও শোকরানা দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাংসদ শামীম ওসমান।


উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাক্কানী ওয়াকফ এস্টেট এর মোতাওয়াল্লী আবু খালিদ বরকতউল্লাহ। এসময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হাক্কানী জান্নাতুল বাকী কবরস্থান কমিটির সভাপতি মো. আলফাজ উদ্দীন পাঠান, হাক্কানী জান্নাতুল বাকী কবরস্থান কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল গফুর, কমিটির আহ্বায়ক মো. মোবারক, আবদুল গফুর প্রমূখ।

 

শামীম ওসমান বলেন, আমি কারো কাছে ভোট চাই না । আমাকে ভোট চাইতে হবে কেন? এই ভোট চাওয়া নিয়ে অনেকে ধান্দাবাাজি করতে আসে । আমি কোন ধান্দাবাজ না । তাই আমি আপনাদের কাছে ধান্দা বাজি করতে আসিনি । আমি আপনাদের দোয়া চাইতে আসছি। আর কিছু দিন পরেই আপনাদের কাছে কিছু লোক ধানের শীষের ভোট চাইতে আসবে। তখন আপনারা দাবী করবেন আমাদের মসজিদ করে দিতে হবে। সে বলবে, হ্যা তা অবশ্যই করে দিব। আবার তার কর্মীরা বা সে নিজে রাতের বেলায় মহিলাদের কাছে আসবে একটা করে কাপড় দিবে, তার ভিতরে আবার ২ হাজার, ৫ হাজার টাকা দিয়ে দিবে। তখন আপনাকে বলবে আমাকে ভোটটা দিয়েন। তারা আপনাকে কসম কাটাবে তখন আপনিও কসম কাটলেন, আর বলবেন হ্যা ভোট দিব।আপনার ঈমান নিয়ে ছিনিমিনি করবে। যে গরিব মানুষের গরিবত্ব সুযোগ নিয়ে ঈমান কিনে আর যে বিক্রি করে, উভয়কে জবাব দিতে হবে। তখন এই যুক্তি দিলে হবেনা আল্লাহ আমি গরিব, তাই ঈমান বিক্রি করছি তখন এ কথা বল্লে হবেনা। আমি ২ টার্মে যেই কাজ একা করেছি তারা আমার ৫০ ভাগের ১ ভাগও যদি করে থাকে তাহলে আমি এমপি ইলেকশন করবনা।

সর্বশেষ সংবাদ শিরোনাম