Tue, 11 Dec, 2018
 
logo
 

উন্নয়ণশীল দেশ গড়তে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন প্যানেল মেয়র মতি

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও জঙ্গীবাদ মুক্ত উন্নয়ণশীল দেশ গড়তে সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি। 
শনিবার (১৭ নভেম্বর) বিকালে নাসিক ৭নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
 
তিনি আরও বলেন, বিগত দুই বছর আগেও এলাকার মানুষকে জলাবদ্ধতায় চরম দূর্বিসহ জীবন যাপন করতে হয়েছে। আমাদের সকলের প্রিয় নেতা, নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের জাতীয় সংসদ সদস্য
 একেএম শামীম ওসমানের ঐকান্তিক প্রচেষ্টায় মাননীয় প্রধানমন্ত্রী এই ডিএনডি বাসীর দূর্ভোগ লাগবের জন্য ৫’শ ৫৮ কোটি টাকা বরাদ্ধ দেয়, যা বর্তমানে চলমান রয়েছে। এই ডিএনডি উন্নয়নের কাজ চলমান থাকায় এ বছর ডিএনডিবাসী জলাবদ্ধতা থেকে মুক্তি পেয়েছে। এই প্রজেক্টটি শেষ হলে এই ডিএনডি হবে বাংলাদেশের মধ্যে একটি অন্যতম এলাকা। নারায়ণগঞ্জসহ সারাদেশে জননেত্রী শেখ হাসিনা ব্যাপক উন্নয়ণ করেছে। শেখ হাসিনার উন্নয়ণ অগ্রযাত্রায় বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করে অগ্রনী ভুমিকা পালন করেছে। তাই উন্নয়ণের ধারাকে অব্যাহত রাখতে হলে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। সেজন্য আমাদের সবাইকে সকল বিভেদ ভুলে নৌকা প্রতীকে জননেতা শামীম ওসমানকে বিজয়ী করতে হবে।
 
বিশিষ্ট সমাজসেবক আব্দুল মতিন খানের সভাপতিত্বে উক্ত আলোচনা সভাপতি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক শেখ খলিলুর রহমান, জয়দল গাজী, ডা. আমির হোসেন, ডা. কাজী রওশন আলী, হারুন অর রশিদ, হাপন তালুকদার, মান্নান পাটোয়ারী, ওমর ফারুক, শাহজাহান, ছাত্তার শেখ, যুবলীগ নেতা হাজী মানিক মাষ্টার, শামীম হোসাইন, জসিম উদ্দিন, সাইফুল ইসলাম, শামীমসহ প্রমূখ।
অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন, ৭নং ওয়ার্ড যুবলীগ নেতা মাহমুদুল হাসান কাজল, সাগর আহমেদ, আতিকুর রহমান, আরিফ হোসেন, সালাউদ্দিন, রিফাত ও জাহিদ। 

সর্বশেষ সংবাদ শিরোনাম