Tue, 11 Dec, 2018
 
logo
 

খালেদা জিয়ার মুক্তির দাবিতে এটিএম কামালের সোনারগাঁয়ে ‘গ্রাম মার্চ’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারয়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের নেতৃত্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোনারগাঁয়ে বিভিন্ন গ্রামে গ্রামে চলছে ‘গ্রাম মার্চ’ কর্মসূচি।

শনিবার (১৭নভেম্বর) সকাল ১১টায় সোনারগাঁয়ের জামপুর, ধন্দি বাজার, বুরুমদি, শেককান্দি, লাদুরচর, মহজমপুর, নোয়াগাও, শান্তির বাজার, আনন্দ বাজার সহ আশে পাশের গ্রাম এলাকায় এই ‘গ্রাম মার্র্চ’ কর্মসূচি পালিত হয়।

 

এ সময় এটিএম কামাল ও বিএনপির নেতাকর্মীরা গ্রামের পথে হেটে হেটে মানুষের সাথে কথা বলেন এবং দেশনেত্রীর বেগম খালেদা জিয়ার মুক্তি চেয়ে ছাপানো প্রচারপত্র বিলি করেন। কর্মসূচিতে অংশগ্রহন করেন স্থানীয় বিএনপির নেতাকর্মী সহ এলাকাবাসী।

এদিকে জানা যায় গত ১০ নভেম্বর থেকে ‘গ্রাম মার্চ’ কর্মসূচির কার্যক্রম শুরু হয়। তারপর বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোনারগাঁয়ের প্রতিটি গ্রামে গ্রামে চলছে এই কর্মসূচি।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে এটিএম কামালের সোনারগাঁয়ে ‘গ্রাম মার্চ’

এটিএম কামাল বলেন, আমি নির্বাচনকে আন্দোলনের অংশ হিসেবে নিয়েছি। আমাদের এই ‘গ্রাম মার্চ’ কর্মসূচির মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধারে ঐক্যফ্রন্টের ৭ দফা দাবি গ্রামের সাধারণ মানুষের মাঝে পৌছে দিচ্ছি। দাবি আদায় না হওয়া পর্যন্ত এই কর্মসূচি চলতে থাকবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম