Sat, 15 Dec, 2018
 
logo
 

জমানা বদলাইয়া গেছে, স্বামীর কথায় বউ ভোট দেয় না: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘আমারে ভোট ভিক্ষা দেন আমি বলবো না। এই পর্যন্ত আমি ভোট ভিক্ষা চাই নাই। আমার ভোট চাইতে হবে কেন? আমি তো মনে করি আমার চেয়ে আপনাদের যথেষ্ট জ্ঞান আছে। জমানা এখন বদলাইয়া গেছে, এখন স্বামীর কথায় বউ ভোট দেয় না।

এখন দেশের মানুষ অনেক কিছু বোঝে। আমার বাপ, দাদা সবাই এমপি ছিল। আমরা তিন ভাই এমপি ছিলাম। আমি এমপি না হইলেও সমস্যা নাই। আপনাদের ঘুম থেকে উঠাইয়া দেয়াটা আমার কাজ।’

জমানা বদলাইয়া গেছে, স্বামীর কথায় বউ ভোট দেয় না: শামীম ওসমান

শুক্রবার (১৬ নভেম্বর) বিকাল ৪ টায় এনসিসির ১০ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. হায়দারের উদ্যোগে পাঠানটুলীতে উঠান বৈঠকে একথা বলেন শামীম ওসমান। উঠান বৈঠক শেষে এলাকাটিতে স্থানীয় নেতাকর্মী নিয়ে ব্যাপক গণ সংযোগ করেন শামীম ওসমান।

উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এনসিসি প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, ১০ ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল ও মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ।

জমানা বদলাইয়া গেছে, স্বামীর কথায় বউ ভোট দেয় না: শামীম ওসমান

শামীম ওসমান আরো বলেন, একটা এলাকায় জনপ্রতিনিধি ভালো না থাকলে সেখানে কোন উন্নয়ন হয় না, সমাজের মধ্যে অশান্তি চলে আসে। জনপ্রতিনিধি ভালো না হলে সন্ত্রাস হয়, চাঁদাবাজি হয়। সে তার ক্ষমতা খাটায় নিজের সম্পত্তি বাড়ানোর জন্য, নির্বাচনের দুই মাস আগে আইসা মানুষের সাথে নাটকবাজি করে, তারপর ভোট ভিক্ষা চায়। একটা গরীব মানুষের ঈমান কেনে। যে ঈমান কেনে আর যে বেঁচে উভয়ই আল্লাহর কাছে পাপী হয়। সুতরাং ভালো-মন্দ বোঝার দায়িত্ব আপনাদের।

জমানা বদলাইয়া গেছে, স্বামীর কথায় বউ ভোট দেয় না: শামীম ওসমান

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহম্মেদ, সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. নূর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন, যুবলীগ নেতা সুমন ভূইয়া, আরিফ ভূইয়া, আমির হোসেন, অ্যাড. মামুন, জাতীয় দলের ফুটবলার সুজন ভূইয়া, পাঠানটুলী পঞ্চায়াত কমিটির মাতবর মহিউদ্দিন ভূইয়াসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সর্বশেষ সংবাদ শিরোনাম