Tue, 11 Dec, 2018
 
logo
 

গাঁ ঢাকা দেওয়া নেতাদের ‘সাধুবাদ’ জানালেন কামাল, টিটু দাবি ‘মনোনিত করা হবে না’


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মামলা হামলা কিংবা গ্রেপ্তার- যে যে কারণেই গাঁ ঢাকা দেক না কেন? নারায়ণগঞ্জ বিএনপির অনেকেই এ গাঁ ঢাকা কে দেখছেন ইতিবাচক ভাবে। তবে একটি পক্ষ নিয়েছেন নেতিবাচক দৃষ্টি ভঙ্গীতে।

সম্প্রতি লাইভ নারায়ণগঞ্জের সাথে নারায়ণগঞ্জ বিএনপির শীর্ষ নেতাদের সাথে কথা হলে তাদের আলাপচারীতায় ফুটে উঠে এ সকল কথা। একটি পক্ষ গাঁ ঢাকা দেওয়া নেতাদেরকে ‘সাধুবাধ’ জানালেও, অন্য পক্ষ বলছে ‘মনোনিত করা হবে না’।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, আজকে আমরা তাদের মতো করে নির্বাচনী কার্যক্রম করতে পারছি না, দেখবেন নির্বাচনী নীতিমালা মেনে কাজ করলেও আমাদের অনেক নেতা কর্মীদেরকে গ্রেফতার করে নিয়ে যাবে। এখনও আমাদের অনেকে কারাগারে রয়েছেন, কেউ মামলা নিয়ে সংশয় প্রকাশ করছেন। তাহলে লেভেল প্লেয়িং ফিল্ড আমরা পাচ্ছিটা কোথায়? তারপরেও যারা নিজেদেরকে যতটুকু সম্ভব হচ্ছে রক্ষা করে দলীয় কার্যক্রমে অংশগ্রহণ করছে, মনোনয়ন সংগ্রহ করে নির্বাচনী পরিবেশ সৃষ্টি করছেন। তাদেরকে তো আমাদের সাধুবাদ জানানো উচিৎ। তাদের ব্যাপারে মন্তব্য করার কিছু নেই। আমাদেরকে এখনো যদি নির্বাচন কমিশন নির্বাচনের পরিবেশ দেয়, অবশ্যই আমরা নির্বাচনী কার্যক্রম করতে প্রস্তুত আছি।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু বলেন, অনেকটা গাঁ ঢাকা দিয়ে আছেন, তাদেরকে আমাদের দল থেকে মনোনিত করবেন না নিশ্চিৎ থাকতে পারেন। আমরা যারা মাঠে সব সময়, সকল বাধাঁকে উপেক্ষা করে এগিয়ে আছি। তাদের মধ্যে হতেই আমাদের কেন্দ্র হতে মনোনিত করবেন আমাদের নীতি নির্ধারকরা।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমরা শুরু থেকে বাধাঁর সম্মুখীন হয়েছি। তাই আমাদের অনেকেই বাধ্য হয়ে গাঁ ঢাকা দিয়েও চেষ্টা করছেন নির্বাচনে অংশগ্রহণ করতে। তাদের ব্যাপারে মন্তব্য করি কি করে। আমরা সবাই যদি এখনো সমান সুযোগ পাই, তাহলে আপনাদের মাধ্যেমে সকলকে জানাতে চাই ইনশাল্লাহ, আমরাও দেখাতে সক্ষম হবো বিএনপি কতোটা জনপ্রিয়তা ও সক্ষমতা রাখেন নির্বাচনী কার্যক্রম করতে।

সর্বশেষ সংবাদ শিরোনাম