Tue, 11 Dec, 2018
 
logo
 

এই নির্বাচন দেশের জন্য একটি গুরুত্বপূর্ণ নির্বাচন : শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের জাতীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এই নির্বাচন বাংলাদেশের জন্য একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। বাংলাদেশ রকেটের মত উপরের দিকে উঠছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ণের অগ্রযাত্রায় বিশ্বের মানচিত্রে মাথা উচু করে দাড়িয়েছে। যদি বিরোধী শক্তি রাষ্ট্র ক্ষমতায় আসে তবে আকাশ চুম্বি উন্নয়নের গতিতে ধ্বস নামবে।

তাই আপনাদের চয়েজ। আপনারা কি পাকিস্তান ও আফগানিস্তানের মত জঙ্গী রাষ্ট্র চান? না সিঙ্গাপুর-মালয়েশিয়ার মত উন্নত রাষ্ট্র চান? আপনাদের বিবেক দিয়ে বিচার করে আপনার মূল্যবান ভোটটি প্রয়োগ করবেন।


বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকাল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের নয়াআটি মুক্তিনগর, আদর্শনগর, নিমাইকাশারী ও সানারপাড় এলাকায় নির্বাচনী পথসভা, গনসংযোগ ও লিফলেট বিতরনের সময় তিনি এসব কথা বলেন।

এই নির্বাচন দেশের জন্য একটি গুরুত্বপূর্ণ নির্বাচন : শামীম ওসমান

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারন সম্পাদক ইয়াছিন মিয়া, সাবেক সিদ্ধিরগঞ্জ পৌরসভার প্রশাসক আব্দুল মতিন প্রধান, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, থানা যুবলীগের সভাপতি ও নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, থানা ছাত্রলীগের আহ্বায়ক ও নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হক খোকা, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি শিরিন আক্তার, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, সাধারন সম্পাদক রেহেনা পারভীন, যুবলীগ নেতা তোফায়েল হোসেন প্রমুখ।

এসময় শামীম ওসমান বলেন, আমি আপনাদের কাছে ভোট চাইতে আসি নাই। আমি শুধু আপনাদের কাছে দোয়া চাচ্ছি। আপনারা বিবেকবান। আপনারা ঈমান নিয়ে যেটা সঠিক সেটা করবেন। আমার কথায় আপনারা করবেন না। সুতরাং ভোট নিশ্চয় আপনারা বুঝে শুনেই দিবেন। আপনার জন্য আপনার এলাকার উন্নয়নের জন্য কাকে দরকার সে বুঝেই ভোট দিতে হবে। আমি দুইবারের এমপি। আমার দাদা ও বাবা এমপি ছিলো দুইবার। বড় ভাই এমপি ছিল চারবার। আরেক ভাই এমপি একবার। আমার এক মায়ের তিন ছেলে আমরা এমপি হয়েছি। এমপি হওয়াটা আমাদের কাছে বড় ব্যাপার না। আমি মানুষের জন্য কাজ করে মানুষকে খুশী করে আল্লাহকে খুশী করতে চাই।
শামীম ওসমান আরো বলেন, আমি অন্তর দিয়ে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লায় কাজ করেছি। অতীতে আরও এমপি ছিলেন। তাদের সঙ্গে আমাদের কাজের তফাৎটা বুঝার চেষ্টা করবেন। আমি ভন্ডামির রাজনীতি করি না। তাই ভন্ডামি করে ভোট চাইবো না। টাকার বিনিময়ে ভোট কিনবো না। যদি কাজের মূল্যায়ন না হয়, তাহলে কিন্তু আগামী দিনে কেউ কাজ করবে না। সুতরাং এটা আপনার চয়েজ, আপনি কী করবেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, নাসিক ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম, আওয়ামীলীগ নেতা জিয়াউল হক, যুবলীগ নেতা নূরে আলম সিদ্দিকী, মনির হোসেন, নবীর হোসেন, ইয়াসিন, মোস্তফা ভুইয়া, আলী ইসলাম, ছাত্রলীগ নেতা সুজন, জিসান, হাবিব, জনি, স্বেচ্ছাসেবকলীগ নেতা শরিফ, শ্রমিকলীগ নেতা সেলিম খান, লিটনসহ প্রমূখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম