Tue, 11 Dec, 2018
 
logo
 

না.গঞ্জে তৃণমূলে পালিত হচ্ছে মহানগর ছাত্রলীগের কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি নেতাদের সাথে পুলিশের সংঘর্ষে মনোনয়ন উৎসবে থমথমে পরিবেশ তৈরী হয়েছে। এই রেশ কাটতে না কাটতেই মিছিলের ঘোষণা দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। তারই প্রেক্ষিতে নারায়ণগঞ্জে কর্মসূচি পালিত হচ্ছে। তবে মিছিলের পরিবর্তে ওয়ার্ডভিত্তিক পযার্য়ে কর্মসূচির আয়োজন করা হয়েছে।

বুধবার (১৪ নভেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রজেওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা-উপজেলা পর্যায়ে দেশব্যাপি প্রতিবাদ মিছিল করার ঘোষণা দেওয়া হয়।

 

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এই বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, বিএনপির আগুন সন্ত্রাস ও নির্বাচন বানচালের ষড়যন্ত্রের প্রতিবাদে বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সারাদেশে সকল শিক্ষা-প্রতিষ্ঠানে এবং বিকাল ৩টায় জেলা-উপজেলা পর্যায়ে সকল সাংগঠনিক ইউনিটসমূহে বাংলাদেশ ছাত্রলীগ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

 

কিন্তু সেই আলোকে তেমন কোন সাড়াশব্দ মিলছে নারায়ণগঞ্জে। এবিষয়ে মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান লাইভ নারয়ণগঞ্জকে বলেন, আসন্ন নির্বাচনকে সামনে রেখে আমরা তৃণমূল পর্যায়ে কর্মসূচির আয়োজন করা হয়েছে। বিভিন্ন ওয়ার্ডে এক এক করে কর্মসূচি পালিত হচ্ছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম