Tue, 11 Dec, 2018
 
logo
 

মনোনয়ন ফরম জমা দিলেন জাপার দুই নেতা

লাইভ নারয়ণগঞ্জ: দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন জাতীয় পার্টির দুই নেতা। নারায়ণগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ.কে.এম. আসরাফুজ্জামান খান ও নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির কেন্দ্র্রীয় সদস্য ও জাতীয় শ্রমিক পার্টির সহসভাপতি মোঃ জয়নাল আবেদীন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

মঙ্গলবার(১৩ নভেম্বর)বিশাল শোডাউনের মধ্য দিয়ে জাতীয় পার্টির বনাণী কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন তারা।

তাদের সাথে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক পার্টির সিনিয়র সহসভাপতি আলহাজ্ব আব্দুল আজিজ, জাতীয় শ্রমিক পার্টির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শেখ মোঃ শান্ত, জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় নেতা আব্দুল লতিফ সরকার, জাতীয় শ্রমিক পার্টির দপ্তর সম্পাদক আব্দুল লতিফ মিয়া, জাতীয় শ্রমিক পার্টির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এমদাদুল ইসলাম রনি, জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় নেতা মিনহাজ আবেদীন বিশাল, জাতীয় শ্রমিক পার্টির প্রচার সম্পাদক কামরুজ্জামান খান, জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় সদস্য ওয়াসীম ব্যাপারী মহসীন, জাতীয় শ্রমিক পার্টির গাজীপুর মহানগরের সাধারন সম্পাদক আব্দুল জলিল, জাতীয় শ্রমিক পার্টির শরিয়তপুর জেলার সাধারন সম্পাদক মোঃ সাইদ, জাতীয় শ্রমিক পার্টির পিরোজপুর জেলার আহবায়ক মো. ইউসুফ।


এ সময় জাতীয় শ্রমিক পার্টির নেতাকর্মী ও নারায়ণগঞ্জ সদর, বন্দরের নেতাকর্মী এবং সমর্থকরা সাবেক সফল রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান আলহvজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ এবং লাঙ্গল প্রতীকে বিভিন্ন স্লোগান দেন এবং আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীনকে নারায়ণগঞ্জ-৫ আসনের মনোনয়ন দেওয়ার জন্য উপস্থিত জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এর কাছে জোড় দাবি জানান এবং নেতাকর্মীদের শোডাউনে নজর কাড়ে বনাণী জাতীয় পার্টির কার্যালয়ের সকল নেতৃবৃন্দের।

সর্বশেষ সংবাদ শিরোনাম