Tue, 11 Dec, 2018
 
logo
 

মনোনয়ন ফরম কিনলেন বিএনপি নেতা আজহারুল মান্নান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসন সোনারগাঁও থেকে বাংলাদেশ জাতীয়দাবাদী দল বিএনপির দলীয় প্রতীক ধানের শীষ মার্কা নিয়ে লড়ার জন্য মনোনয়ন ফরম কিনেছেন সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান।

বুধবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে বিএনপির দলীয় কার্যালয় নয়া পল্টন অফিস থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড থেকে প্রায় পাঁচ হাজার নেতা-কর্মী সমর্থকদের নিয়ে বিশাল শোডাউন করে কার্যালয়ে যান।
এসময় সোনারগাঁও উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ব্যপক উপস্থিতি দেখা গেছে। এছাড়াও পার্শবর্তী উপজেলা রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা আবু মোঃ মাসুম, আজিম সরকার, সুলতান মাহামুদ, আল-আমিন, মেহেদী হাসানসহ অনেকেই।


মনোনয়ন হাতে নিয়ে আজহারুল ইসলাম মান্নান বলেন, আমি দলের জন্য ও এলাবাসীর জন্য কাজ করে আসছি বলেই দল আমাকে সমর্থন দিবেন। আমাকে ধানের শীষ প্রতীক দিলে আমি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সোনারগাঁও আসনটি উপহার দিতে পারব। দল করতেগিয়ে বহু মামলা হামলা ও নির্যাতনের শিকার হয়েছি। সব শয়ে তৃণমূল নেতা-কর্মীদের পাশে থেকেছি বলেই উপজেলা চেয়ারম্যান জনগন ভোটদিয়ে আমাকে নির্বাচিত করেছে। তার ধারাবাহিকতায় সংসদ নির্বাচনেও আমাকে ধানের শীষে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম