Sat, 15 Dec, 2018
 
logo
 

৪ আসনে মনোনয়নপত্র কিনলেন চেয়ারম্যান সেন্টু

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ফতুল্লা থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।

সোমবার (১২ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির প্রধান কার্যালয় হতে তার হয়ে এই মনোনয়ন ফরম ক্রয় করেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারন সম্পাদক গোলাম ফারুক খোকন, যুগ্ম সম্পাদক সাইদুর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক ইসমাইল খান, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন, শ্রমিকদলের ফতুল্লা আঞ্চলিক কমিটি সভাপতি বাবুল আহম্মেদ, কুতুবপুর ইউনিয়ন বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি হাজী আমিন, সাবেক সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পদক ও কুতুবপুর ইউপি’র প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম মাতবর, বিএনপি নেতা ও সমাজ সেবক ব্যবসায়ী হাজী মোঃ শহিদুল্লাহ, কুতুবপুর ইউনিয়ন বিএনপি নেতা আনোয়ার হোসেন, তারিকুল ইসলাম তারেক, মোঃ গোলাম কাদির, মোঃ শাহজাহান, যুবদল নেতা আনিসুর রহামন আনিস, দুলাল ও সেলিম।
মনিরুল ইসলাম সেন্টু এই বিষয়ে বলেন, নির্বাচন সামনে। এখন জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু আমার হয়ে মনোনয়ন ক্রয় করেছে। আমাকে যদি আমার সার্বিক কর্মকান্ডে সন্তুষ্ট হয়ে দল মনোনিত করে তাহলে আমি ৪ আসনে নির্বাচন করতে প্রস্তুত আছি। আমাকে ছাড়া যাকেই দিবে আমরা সবাই আলোচনার সাপেক্ষে অবশ্যই দেশের এবং দলের স্বার্থে তার হয়ে কাজ করতে বদ্ধপরিকর।
আগামী ৩০ ডিসেম্বরে অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সোমবার (১২ নভেম্বর) সকাল থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। কারাগারে বন্দি দলটির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মনোনয়ন ফরম সংগ্রহের মধ্য দিয়ে শুরু হয় এ কার্যক্রম।

সর্বশেষ সংবাদ শিরোনাম