Sat, 15 Dec, 2018
 
logo
 

না.গঞ্জ-৪ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন শফিকুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা শফিকুল ইসলাম।

সোমবার (১২ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কার্যালয় জেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা আতাউর রহমানের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা সভাপতি আনোয়ার হোসেন জিহাদী, ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, সাধারণ সম্পাদক মাও: সুলতান মাহমুদ, বন্দর থানা সভাপতি জহিরুল ইসলাম প্রমুখ।

মনোনয়ন ফরম সংগ্রহের পর এক প্রতিক্রিয়ায় শফিকুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে বলেন, দেশে ইসলামী শাসন এবং আইন প্রতিষ্ঠা করার জন্য বাংলাদেশ ইসলামী আন্দোলন কাজ করে যাচ্ছে। তাই আমি মনেকরি ৪ আসনের জনগণ আমার সাথে থাকবেন এবং সেই সাথে আমাকে ভোট দিবেন।

প্রসঙ্গত, ফতুল্লার ছয়টি ইউনিয়ন এবং সিদ্ধিরগঞ্জ সিটি করপোরেশনের ১০টি ওয়ার্ড নিয়ে গঠিত নারায়ণগঞ্জ ৪-আসন। জেলার পাঁচটি সংসদীয় আসনের মধ্যে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা এলাকার ভোটার সংখ্যা সবচেয়ে বেশি। এবার মোট ভোটার সংখ্যা ৬ লাখ ৫২ হাজার ২৬। দশম জাতীয় সংসদ নির্বাচনে এ সংখ্যা ছিল ৬ লাখ ৩৩ হাজার ৩৯৭।

সর্বশেষ সংবাদ শিরোনাম