Sat, 15 Dec, 2018
 
logo
 

নানা আয়োজনে না.গঞ্জে পালিত হচ্ছে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জমকালো আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জে পালিত হচ্ছে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী। এতে রয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প অর্পণ, কেক কাটা অনুষ্ঠান, আনন্দ র‌্যালী ও আলোচনা সভা।

রোববার (১১ নভেম্বর) সকাল থেকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের নেতাকর্মীরা এসকল কর্মসূচি পালন করে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প অর্পণ কালে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল।

পরবর্তীতে জেলা ও মহনগর আওয়ামীলীগের কার্যালয়ে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় নেতাকর্মীরা দলের উজ্জল ভবিষ্যতের জন্য প্রার্থণা করে। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন সিটি কর্পোরেশন মেয়র সেলিনা হায়াত আইভী।

নানা আয়োজনে না.গঞ্জে পালিত হচ্ছে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ বিষয়ক উপ সম্পাদক কামাল মৃধা, জেলা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাদির, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, তথ্য বিষয়ক সম্পাদক খালিদ হাসান খালিদ, জেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, কার্যকরী সদস্য রুবেলসহ প্রমূখ।

যুবলীগের বার্ষিকী উপলক্ষে জেলার বিভিন্ন পাড়া-মহল্লায় নেতাকর্মীরাও ছোট-বড় কর্মসূচির আয়োজন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম