Fri, 16 Nov, 2018
 
logo
 

না.গঞ্জ-২ আসনে মনোনয়ন ফরম নিলেন মমতাজ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-২ আসন থেকে মনোনয়ন ফরম কিনেছে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক মমতাজ হোসেন।

শুক্রবার (৯ নভেম্বর) দুপুরে ধানমন্ডিতে আওয়ামীলীগের কার্যালয় থেকে নারায়ণগঞ্জ-৩ এ মনোনয়ন প্রত্যাশী হিসেবে তিনি এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আগামী ২৩ ডিসেম্বরে অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শুক্রবার সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামীলীগ।
জানা গেছে, মমতাজ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে এমএ ডিগ্রি লাভ করেন। ১৯৮৭ থেকে ১৯৯৪ পর্যন্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। ১৯৮৬ ও ১৯৯১ সালে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। ১৯৯৭ থেকে ২০০১ পর্যন্ত তিনি ব্রুনাই দারুসসালামে রাষ্ট্রদূতের দায়িত্ব পালন করেন। এরপর ২০০২ থেকে ২০০৮ পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক বিশেষ সহকারীর দায়িত্ব পালন করেছেন।
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা নিয়ে গঠিত নারায়ণগঞ্জ-২ আসনে এবারের মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮৩ হাজার ৮৬৭। দশম জাতীয় সংসদ নির্বাচনে এ সংখ্যা ছিল ২ লাখ ৪৪ হাজার ২৮৩।

সর্বশেষ সংবাদ শিরোনাম