Fri, 16 Nov, 2018
 
logo
 

সিদ্ধিরগঞ্জের আ.লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের কার্যালয় উদ্বোধন

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী কার্যক্রমকে গতিশীল করার জন্য সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকায় সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের কার্যালয় শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বাদ জুম্মাহ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) ৬নং ওয়ার্ডের আদমজী এসও রোড এলাকায় এ কার্যালয়টি শুভ উদ্বোধন করা হয়েছে।

সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হোসেন সর্দারের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যালয়টি শুভ উদ্বোধন করেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ আলহাজ্ব মতিউর রহমান মতি।

এসময় মতিউর রহমান মতি তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে চলেছে। বর্তমানে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়ে মর্যাদাশীল অবস্থান করে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে। দেশকে ক্ষুধা দারিদ্র মুক্ত, উন্নয়নশীল দেশ হিসেবে কাজ করে যাচ্ছে। এই উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। তাই নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করা জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন ও ইসমাঈল হোসেনের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জাকির হোসেন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সহ-সভাপতি জজ মিয়া, আওয়ামীলীগ নেতা খাজা মাঈনুদ্দিন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন মেঘনা ডিপো শাখার সভাপতি আশরাফ উদ্দিন, সাধারন সম্পাদক আব্দুল আজিজ, যুবলীগ নেতা মানিক মাষ্টারসহ আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী প্রমূখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম