Mon, 19 Nov, 2018
 
logo
 

‘বলতে পারবো, আইভীর এলাকায় এসে পুকুর পরিষ্কার করেছি’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘সব কাজ যে সরকার করে দিবে এমনতো কথা নাই। যুবকরা আমার সাথে থাকবেন, আপনাদের নিয়ে আমি লুঙ্গি কাছা দিয়ে পুকুর পরিষ্কার করব। অন্তত বলতে পারবো, ছোট বোন আইভীর এলাকায় এসে লুঙ্গি কাচার দিয়ে পুকুর পরিষ্কার করেছি।’

বুধবার ( ৭ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে দেওভোগের দিঘীরপাড় গৌর নিতাই আখড়ায় শ্যামা পূজা উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সাংসদ শামিম ওসমান।

সমাজসেবক প্রদীপ সাহার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি চন্দন শীল, এনসিসির ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল আলম সজল ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধ গোপিনাথ দাস।

শামিম ওসমান তরুণ যুবকদের উদ্দেশ্যে বলেন, শামীম ভাই জিন্দাবাদ বলার দরকার নাই। নৌকার ভোট চাওয়ার প্রয়োজন নাই। আমি বলবো মা বাবাকে সম্মান এবং শ্রদ্ধা করো। আল্লাহর পরে একজন মা ঐ তার সন্তানকে সবচেয়ে বেশি ভারোবাসে।

তার আগে স্থানীয় বাসিন্দা আব্দুস সালাম বলেন, দেওভোগের দিঘীরপাড় এলাকার পুকুরটি ময়লা-আবর্জনায় নোংরা হয়ে আছে। জনপ্রতিনিধিরা যেন পুকুরটি পরিষ্কার করেন। দূর্গন্ধের কারণে আমরা এলাকার বাসীরা বসবাস করতে পারছিনা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সানিউল্লাহ মিলন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, বর্তমান সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাক আশরাফুল আলম রাফেল, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম