Mon, 19 Nov, 2018
 
logo
 

বাইরের শক্তি নয়, ভিতরের মোশতাকদের ভয়: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আমরা স্বাধীনতার পক্ষে কথা বলেছি। ধর্ম নিরপেক্ষ নিয়ে বাংলাদেশের পক্ষে কথা বলেছি। রাজাকার আল বদরদের বিরুদ্ধে কথা বলেছি। সামনে আবার কামরা কামরি হবে। তবে নিশ্চিত থাকেন বাংলাদেশের মাটিতে শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন এবং আপনাদের সমর্থন নিয়ে আবারও প্রধান মন্ত্রী হবেন।

বুধবার ( ৭ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে দেওভোগের দিঘীরপাড় গৌর নিতাই আখড়ায় শ্যামা পূজা উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সাংসদ শামিম ওসমান।
শামীম ওসমান বলেন, আমি বাইরের কোন শক্তিকে ভয় পাইনা। জামাত-বিএনপি জঙ্গিকে আমরা আমলে নেই না। আমি ভয় পাই ভিতরের শক্তি খন্দকার মোশতাকদেরকে। আমরা জানি জামাত-শিবিরের বড় নেতাদের সাথে কিংবা সবোর্চ্চ নেতা বউদের সাথে সম্পর্ক রেখে কে কি করেছেন, তার রেকর্ড নাকি সাংবাদিকদের কাছে চলে আসছে। হয়তো এ গুলো আগামীতে প্রকাশ হবে। আমি আরেক বার এমপি হবো, সেটা আমার কাছে বিষয় না। আমি রাজনীতি করি ইবাদত হিসেবে।
সমাজসেবক প্রদীপ সাহার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি চন্দন শীল, এনসিসির ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল আলম সজল ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধ গোপিনাথ দাস।
শামীম ওসমান আরো বলেন, মাদক বন্ধ করতে পুলিশ লাগবে কেন- মাদক বন্ধ করার জন্য পুলিশের দরকার নাই। যে মাদক বিক্রি করে, সে হচ্ছে ইবলিশ শয়তান। এই শয়তান আপনার মায়ের বুকের স্বপ্ন কেড়ে নিচ্ছে। কারো পিতার পাজর কেড়ে নিচ্ছে। কারো ভবিষ্যৎ ধ্বংস করছে। এই এলাকায় দু’জন যোগ্য কাউন্সিলর আছে, সালাম ভাইয়ের মত লোকেরা আছে, মাদক বন্ধ করার জন্য তারাই যথেষ্ঠ। শুধু দেখতে হবে এটা বিক্রি এবং সন্ত্রাসী করে কে। শুধু আমাকে জানাবেন। সে যদি মাটির ৩০ হাত তলেও থাকে, তাকে আমি বের করে নিয়ে আসব। কে কোন পার্টি করে, সেটা আমাদের দেখার বিষয় না।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সানিউল্লাহ মিলন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, বর্তমান সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাক আশরাফুল আলম রাফেল, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম