Mon, 19 Nov, 2018
 
logo
 

না:গঞ্জ-৫ আসনে আর পরগাছা হয়ে থাকতে চাইনা : মাহমুদা মালা

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দরের বিভিন্ন এলাকায় জননেত্রী শেখ হাসিনাকে পুণরায় ক্ষমতায় বহাল রাখার শর্তে নৌকা মার্কার ব্যাপক গনসংযোগ করলেন মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মাহমুদা মালা।

মঙ্গলবার (০৬ নভেম্বর) বিকেলে নৌকা মার্কা প্রতিকের পক্ষে বন্দর সেন্ট্রাল খেয়াঘাট থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি ২১নং ও ২২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন।

গনসংযোগকালে তিনি ভোটারদের উদ্দেশ্য করে বলেন,যতদিন রবে শেখ হাসিনার কাছে দেশ, ততদিন পথ হারাবেনা বাংলাদেশ। আমরা নারায়ণগঞ্জ-৫ আসনে আর পরগাছা হয়ে থাকতে চাইনা। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আ’লীগের নৌকা মার্কা প্রতিকে ভোট দিতে চাই। বন্ধবন্ধুর মানস কন্যা বিশ্ব মানবতার বাতিঘর,উন্নয়নের রোল মডেল জননেত্রী শেখ হাসিনাকে আবারো নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য তিনি আহ্বান করেন। বিএনপি-জামাত ও সাম্প্রদায়িক শক্তিকে রুখে দিতে সাধারন মানুষের রুটি-রুজির সুব্যবস্থা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিকল্প নাই।

গন সংযোগের এক পর্যায়ে তিনি ২১নং ওয়ার্ড কাউন্সিলর তথা মহানগর বিএনপির দপ্তর বিষয়ক সম্পাদক হান্নান সরকারের কার্যালয়ে গিয়েও নৌকা মার্কার পক্ষে ভোট প্রার্থনা করেন।

না:গঞ্জ-৫ আসনে আর পরগাছা হয়ে থাকতে চাইনা : মাহমুদা মালা

এ সময় গনসংযোগকালে অংশ নেন মহানগর আ’লীগনেত্রী নীলা আহমেদ নীলি,২১নং ওয়ার্ড আ’লীগনেত্রী রাশিদা বেগম,কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রহমত উল্লাহ,একই ইউনিয়নের যুবলীগ সভাপতি রুহুল আমিন,১৫নং ওয়ার্ড আ’লীগনেতা রুজিত সরকার,মদনপুর ইউনিয়ন আ’লীগনেতা ফারুক মিয়া,মিলন মিয়া,২৪নং ওয়ার্ড আ’লীগনেতা আজিজুল হাকিম,যুবলীগনেতা রাশিদুল,জীবন,আলআমিন,বিজু,সাকিল মিয়া,মনির হোসেন,মাসুদ মিয়া,মেহেদী হাসান বাবলু,মফিজুল ইসলাম প্রমূখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম