Mon, 19 Nov, 2018
 
logo
 

জুলুম করে মহানগর যুবদলকে দমন করা যাবে না : খোরশেদ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছদুল আলম খন্দকার খোরশেদ এর সভাপতিত্বে সোরাওয়ার্দ্দী উদ্যানে অনুষ্ঠিত ঐক্য ফ্রন্টের সমাবেশে মহানগর যুবদলের সহস্রাধিক নেতাকর্মীর বিশাল মিছিল নিয়ে অংশ গ্রহন করে কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষন করেছে।

মহানগরের বিভিন্ন থানা ও উপজেলা যুবদলের ব্যানার নিয়ে সকাল থেকেই যুবদল নেতাকর্মীরা ঢাকার তোপখানা রোডে সমবেত হতে শুরু করে।

দুপুর ২টায় মিছিল শুরুর পূর্বে সাধারণ সম্পাদক মমতাজউদ্দিন মন্তুর পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় সভাপত্বি করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছদুল আলম খন্দকার খোরশেদ। বক্তব্য রাখেন সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন, সানোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক সাগর প্রধান ও সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রুশো।

জুলুম করে মহানগর যুবদলকে দমন করা যাবে না : খোরশেদ

সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছদুল আলম খন্দকার খোরশেদ বলেন, সমাবেশকে বানচাল করার জন্য গত দুই দিন পুলিশ আমাদের নেতাকর্মীদের বাড়ী ঘরে হামলা করেছে। সরকার এখন জনমত হারিয়ে পুলিশ নির্ভর হয়ে পরেছে। তিনি সরকারকে গনতান্ত্রিক আচরণ করার আহবান জানিয়ে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন। তিনি বাকশালের পতন ও দেশনেত্রীর মুক্তির সংগ্রামে নিজেদের ঊৎসর্গ করার প্রত্যয়ন ঘোষনা বলেন বাকশালের পতন ছাড়া ঘরে ফিরবে না যুবদল। জুলুম করে মহানগর যুবদলকে দমন করা যাবে না। এসময় মাকছুদুল আলম খন্দকার খোরশেদ অবিলম্বে বিএনপি নেতা মামুন মাহমুদ, এড.সাখাওয়াত খান, আবুল হোসেন, মুহাম্মদ হোসেন কাজল, যুবদল নেতা জয়নাল আবেদীন, আমির হোসেন, কাজী সোহাগ, মিনহাজউদ্দিন মুন্না, রফিকুল ইসলাম, ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি, শামীম, সাইদ রেজা সহ সকল নেতাকর্মীর মুক্তি দাবী করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম