Mon, 19 Nov, 2018
 
logo
 

জালিম সরকারের পতন আসন্ন : তৈমূর

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার মধ্যে সর্ব বৃহৎ মিছিল নিয়ে সোরাওয়ার্দ্দী উদ্যানে অনুষ্ঠিত ঐক্য ফ্রন্টের সমাবেশে যোগ দিয়েছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এড. তৈমূর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানা থেকে আগত বিএনপি ও অংগ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে বিভিন্ন ব্যানার ফেষ্টুন নিয়ে সকাল ১১টা থেকেই এড. তৈমূরের তোপখানা রোডস্থ চেম্বারের সামনে জড়ো হতে থাকে। দুপুর ২ টায় এড. তৈমূর আলম খন্দকার কয়েক হাজার নেতাকর্মীর মিছিল নিয়ে সোরাওয়ার্দ্দী উদ্যানে অনুষ্ঠিত ঐক্য ফ্রন্টের সমাবেশে যোগ দেন।

জালিম সরকারের পতন আসন্ন : তৈমূর

মিছিল শুরুর পূর্বে সমাবেত নেতাকর্মীদের উদ্দেশ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এড. তৈমূর আলম খন্দকার বলেন, জালিম সরকারের পতন আসন্ন। অচিরেই জনরোষে বাকশালী সরকার ভেসে যাবে। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে নেতাকর্মীদের ধৈর্ষ্য সহকারে বর্তমান পরিস্থিতি মোকাবেলার পরামর্শ দিয়ে বলেন বলেন, জেলা পুলিশ এখন আওয়ামী লীগের কর্মীতে পরিনত হয়েছে। সমাবেশ বানচাল করতে সারা জেলায় নেতাকর্মীদের গ্রেফতার করে বিভিষিকাময় পরিস্থিতি তৈরী করেছে।

এড.তৈমূর আলম খন্দকার অবিলম্বে বিএনপি নেতা মাহমুন মাহমুদ, এড.সাখাওয়াত খান, আবুল হোসেন, মুহাম্মদ হোসেন কাজল, যুবদল নেতা জয়নাল আবেদীন, আমির হোসেন, কাজী সোহাগ, মিনহাজউদ্দিন মুন্না, রফিকুল ইসলাম, ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি, শামীম, সাইদ রেজা সহ সকল নেতাকর্মীর মুক্তি দাবী করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম