Mon, 19 Nov, 2018
 
logo
 

পুলিশ বলছে ‘অর্থায়নে প্যানেল মেয়র, ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন তারা’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা হাসানসহ বিএনপির নেতা-কর্মীকে আসামী করে সদর থানায় একটি নাশকতার মামলা করেছে পুলিশ। এর আগে গত ৩১ অক্টোবর বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সোমবার উপ পরিদর্শক (শিক্ষানবীশ) আব্দুল করিম সদর মডেল থানায় এ মামলা দায়ের করেন। মামলায় মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান সেক্রেটারী এটিএম কামাল, নাসিক ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদল সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব ও বিলুপ্ত শহর বিএনপির সাংগঠনিক হাসান আহমেদকেও আসামী করা হয়েছে।

এ মামলায় ৬ জনকে গ্রেপ্তার দেখিয়েছে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মো. ফারুক, মো. সোহেল, মিনহাজ উদ্দিন মুন্না, মো. মাহবুবুর রহমান, মো. হোসেন কাজল ও কামাল উদ্দিন।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান মামলার সত্যতা নিশ্চিত করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ৪ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা হাসানের পৃষ্ঠপোষকতায় ও অর্থায়নে সদর মডেল থানার নিতাইগঞ্জ জিমখানা মাঠের দক্ষিণ-পশ্চিম পাশে আদর্শ স্কুলের পিছনে একদল দুস্কৃতিকারী একটি দল সরকার উৎখাতের ষড়যন্ত্র ও জননিরাপত্তা বিঘ্নিত করে ঢাকা থেকে নারায়ণগঞ্জকে বিচ্ছিন্ন করার যড়যন্ত্র করছিল। সেখান থেকে ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে তাদের সাথে মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সেক্রেটারী এটিএম কামাল, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদল সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব ও বিলুপ্ত শহর বিএনপির সাংগঠনিক হাসান আহমেদ তাদের সাথে ছিল।

এর মধ্যে সাখাওয়াত হোসেন খান বাদে বাকিরা পলাতক আছেন বলে উল্লেখ করা হয়েছে। সাখাওয়াত হোসেন খানকে গত ৫ নভেম্বর বিকেলে চাষাড়া থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

সর্বশেষ সংবাদ শিরোনাম