Thu, 13 Dec, 2018
 
logo
 

শেষ মুহুর্তে স্থগিত না.গঞ্জ আ.লীগের গণসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: লোক সমাগম ঘটিয়ে দলের অবস্থান দেখাতে চেয়েছিল নেতারা। প্রস্তুত ছিল ব্যানার ও মঞ্চ। কিন্তু হঠাৎই সে সব আয়োজন মিশে গেছে মাটিতে, হারিয়ে গেছে প্রিয় নেতার আগমনকে ঘিরে সারা দিনের তোরজোর।

সোমবার (২২ অক্টোবর) সন্ধ্যায় নগরীর ২নং রেল গেইট সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে গিয়ে এচিত্র দেখা যায়। এসময় জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতাদের দেখা যায় মলিন চেহারায়।

জানা গেছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা ভোট চাইতে ২৩ অক্টোবর নারায়ণগঞ্জে আসার কথা ছিলো আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের। প্রিয় নেতার সাথে গনসংযোগে থাকার কথা ছিল সাংগঠনিক টিমের সদস্য ও আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপু মনি এমপি ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ শীর্ষ নেতবৃন্দরা।

মহানগর আওয়ামীলীগের আয়োজনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনকে কেন্দ্র করে নৌকার গণসংযোগে ব্যাপক লোক সমাগম ঘটাতে প্রস্তুতি নিয়েছিল স্থানীয় আওয়ামীলীগের শীর্ষ নেতারা। কিন্তু সন্ধ্যায় এক সংবাদে থমকে যায় সব আয়োজন।

সন্ধ্যা সাড়ে ৭টায় মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের নারায়ণগঞ্জে আসার কথা থাকলেও তার মন্ত্রী পরিষদে জরুরী বৈঠক থাকায় আসতে পারবে না। পাশাপশি ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল ও কেন্দ্রীয় যুগ্ন সাধারন সম্পাপদক ডা. দিপু মনি আসার কথা থাকলেও তারাও আসছে না। তাই গণসংযোগটি স্থগিত করা হয়েছে।

অন্যদিকে অতিরিক্ত পুলিশ সুপার মো. ফারুক হোসেন বলেন, নিরাপত্তা ও যানজট নিয়ন্ত্রণে নগরীতে পর্যাপ্ত পরিমান পুলিশ সদস্য উপস্থিতির বিষয়ে প্রস্তুতি নেওয়া হয়েছিল।

সর্বশেষ সংবাদ শিরোনাম