Thu, 13 Dec, 2018
 
logo
 

নৌকার পক্ষে মাঠে মেয়র আইভী

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়ণের বার্তা পৌছে দিতে আনুষ্ঠানিকভাবে মাঠে নামলেন নারাযণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।

শনিবার (২০ অক্টোবর) বন্দরের মদনগঞ্জে উঠান বৈঠকের মধ্যদিয়ে নৌকার পক্ষে গনসংযোগ করেছেন সিটি মেয়র। এর আগে একনেকের সভায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কতৃক প্রস্তাবিত ‘কদমরসূল সেতু’র জন্য ৫৮০ কোটি টাকা বরাদ্দ পাওয়ার পর উতফুল্লা মেয়র আইভী বন্দরের কদমরসূল দরগাহ শরীফে শোকরানা মিলাদের আয়োজন করেন। মিলাদে প্রধাণমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া এবং বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। মিলাদ শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা নারায়ণগঞ্জ জেলার ৫টি আসনেই নৌকা প্রতীক চাই। নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকার কোন বিকল্প নাই। এরপর হাজী সালেহ ইয়ামেনী (র.) এবং কলাগাছিয়ায় ইন্নত আলী শাহ‘র মাজারে মিলাদ ও দোয়ার আয়োজন করেন। শনিবার (২০ অক্টোবর) মদনগঞ্জের একটি কিন্ডার গার্ডেন স্কুলে আনুষ্ঠানিক উঠান বৈঠকে নৌকার পক্ষে গনসংযোগ করেন।

 

উল্লেখ্য যে, নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা মার্কার প্রার্থী দেয়ার দাবিতে দীর্ঘদিন ধরে সোচ্চার নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াত আইভী। প্রায় বছর খানেক আগে সোনারগাঁয়ে এক জনসভায় নারায়ণগঞ্জে নৌকার প্রার্থী দেয়ার দাবি তোলেন মেয়র আইভী। ঐ সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। একইভাবে নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকার প্রার্থী দেয়ার দাবি করে আসছেন প্রধাণমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত ¯েœহের এই সিটি মেয়র। শীতলক্ষায় কদমরসূল সেতু অনুমোদনের পর আবার নব উদ্যমে সরকারের সাফল্য তৃনমুরৈ পৌছে দেয়ার পাশাপাশি নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা মার্কা দেয়ার দাবিতে জনমত গড়ে তুলবেন বলে জানিয়েছে মেয়র আইভীর ঘনিষ্টরা।

সর্বশেষ সংবাদ শিরোনাম