Thu, 13 Dec, 2018
 
logo
 

সিদ্ধিরগঞ্জে বিএনপি থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিলেন মহিউদ্দিন মোল্লা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে বিএনপি’র রাজনীতি থেকে অব্যাহতি নিয়েছেন মহিউদ্দিন আহমেদ মোল্লা। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সদস্য ও এনসিসি ৩নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ মোল্লা, নিজের ব্যক্তিগত ও পারিবারিক সমস্যার কারণ দেখিয়ে দলীয় এবং বিএনপির সাধারণ সদস্য পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

শনিবার (২০ অক্টোবর) সকাল ১০ টায় এনসিসি ৩নং ওয়ার্ডের দক্ষিণ সানারপড়স্থ তার নিজ বাসভবনে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সাংবাদিক সম্মেলন করে বিএনপির রাজনীতি ছেড়ে দেওয়ার অনুষ্ঠানিক ঘোষনা দেন মহিউদ্দিন মোল্লা।

 

সিদ্ধিরগঞ্জের সানারপাড় মোল্লা বাড়ীর মরহুম হাজী আবদুল কাদির মোল্লার ছেলে মহিউদ্দিন আহমেদ মোল্লা জানান, কারো প্ররোচনা বা দল এবং কোন ব্যক্তির প্রতি ক্ষোভ কিংবা অভিমানে নয়, আমার ব্যক্তিগত ও পারিবারিক বিভিন্ন সমস্যা দেখা দেওয়ার কারণে, আমি আর রাজনীতির সাথে নিজেকে সম্পৃক্ত রাখতে পারছিনা। তাই আমি সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য ও এনসিসি ৩ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদকের পদ এবং বিএনপির সাধারণ সদস্যপদ থেকে পদত্যাগ করে আজ থেকে বিএনপির রাজনীতি থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছি। এখন আমি বিএনপির রাজনীতির সাথে জড়িত নই।

 

অন্য কোন দলে যোগদান সংক্রান্ত বিষয়ে মহিউদ্দিন মোল্লা বলেন, তিনি আর রাজনীতিই করবেন না। তবে তিনি এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন, ধর্মীয় প্রতিষ্ঠান ও জনসেবামূলক কাজ করে যাবেন আমরণ পর্যন্ত। পরিশেষে তিনি তার রাজনৈতিক জীবনে সহকর্মী বা দলীয় কোন নেতাকর্মীর সাথে রাজনৈতিক কারণে ইচ্ছা বা অনিচ্ছাকৃত ভাবে কারো মনে কোন দু:খ, কষ্ঠ দিয়ে থাকলে নিজগুণে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানান।

 

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, দক্ষিন সানারপাড় সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি সৈয়দ মো. ইয়াসিন, সহ-সাধারণ সম্পাদক মতলব সর্দার, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের সর্দার, সানারপাড় বাস ষ্ট্যান্ড জামে মসজিদের কোষাধক্ষ্য বশির মজুমদার, সমাজ সেবক মো: মোর্শেদ বীন রশিদ, আবু তালেব ও মহিউদ্দিন আহমেদ মোল্লার ছোট ভাই মো. জসিম মোল্লা, নিজাম মোল্লা এবং ছেলে সিফাত মোল্লা প্রমূখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম