Thu, 13 Dec, 2018
 
logo
 

প্রবাসী না.গঞ্জবাসীর সাথে মতবিনিময় শেষে সোমবার দেশে ফিরবেন সেলিম ওসমান

মক্কায় পবিত্র ওমরা পালন শেষে মদিনায় মহানবী হযরত মোহাম্মদ (স:) এর রওজা মোবারক জিয়ারত করে উভয়স্থানে নারায়ণগঞ্জ ও বন্দরবাসীর জন্য শান্তি কামনা করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।
মক্কা ও মদিনায় থাকা নারায়ণগঞ্জ ও বন্দরের কয়েক’শ প্রবাসীরা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসন থেকে আবারো তাঁকে প্রার্থী হওয়ার দাবী জানান। নারায়ণগঞ্জ ও বন্দরের প্রবাসীদের দাবীর পরিপ্রেক্ষিতে তাদের সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন এমপি সেলিম ওসমান।
প্রবাসী না.গঞ্জবাসীর সাথে মতবিনিময় শেষে সোমবার দেশে ফিরবেন সেলিম ওসমান
এদিকে প্রবাসী নারায়ণগঞ্জবাসী সংগঠনের উদ্যোগে আগামী রোববার ২১ অক্টোবর রাত ৮টায় সংযুক্ত আরব আমিরাতের আজমানে রামাদা হোটেলের ম্যাজিস্টিক হলরুমে বন্দর ও নারায়ণগঞ্জ শহরকে সকল সুযোগ সুবিধা সমৃদ্ধ আধুনিক শহর এবং ব্যবসায়ীক ও রপ্তানিমুখী শিল্প অঞ্চলে রূপান্তরিত করার লক্ষ্যে সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী বন্দর ও নারায়ণগঞ্জবাসীদের সাথে মত বিনিময়ের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে সংসদ সদস্য সেলিম ওসমানকে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রন জানানো হয়েছে। উক্ত মত বিনিময় সভা, দোয়া মাহফিল ও নৈশ ভোজে সকল বন্দর ও নারায়ণগঞ্জবাসীকে যথা সময়ে উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।
প্রসঙ্গত, এমপি সেলিম ওসমান গত বৃহস্পতিবার মক্কায় ওমরা পালন করেছেন। শুক্রবার মক্কায় জুম্মার নামাজ আদায় শেষে তিনি মদিনার উদ্দেশ্যে রওনা দেন। শুক্রবার রাতেই তিনি মদিনায় পবিত্র রওজা শরীফ জিয়ারত করেন। আগামী রোববার প্রবাসী নারায়ণগঞ্জবাসী সংগঠন আয়োজিত মতবিনিময় সভা শেষে সোমবার তাঁর বাংলাদেশে ফিরে আসার কথা রয়েছে।

 

 

সর্বশেষ সংবাদ শিরোনাম