Thu, 13 Dec, 2018
 
logo
 

বন্দরে প্রার্থী আবু নাঈম খান বিপ্লব এর নির্বাচনী প্রচার ও গণসংযোগ

প্রেস বিজ্ঞপ্তি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের বাসদ মনোনীত মই মার্কার প্রার্থী আবু নাঈম খান বিপ্লব আজ সকাল ১০ টায় বন্দর খেয়াঘাট থেকে  নির্বাচনী প্রচার কার্যক্রম চালান।
বাসদ প্রার্থী আবু নাঈম খান বিপ্লব বাসদ নেতৃবৃন্দ ও বন্দর এলাকাবাসীসহ বন্দর ঘাট, বন্দর বাজার, বন্দর মুক্তিযুদ্ধা সংসদ, প্রেস ক্লাব, বন্দর গার্লস স্কুল সংলগ্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন। পথসভায় বাসদ প্রার্থী আবু নাঈম খানসহ আরো বক্তব্য রাখেন বাসদ নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক নিখিল দাস, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতানা আক্তার, বন্দর শাখার আহ্বায়ক মুন্নি সরদার, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম  নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক জেসমিন আক্তার, বাসদ বন্দর শাখার নেতা আমানউল্লাহ আমান, মুক্তার হোসেন।
বন্দরে প্রার্থী আবু নাঈম খান বিপ্লব এর  নির্বাচনী প্রচার ও গণসংযোগ
নেতৃবৃন্দ বলেন, নেতৃবৃন্দ গণতন্ত্র ও ভোটাধিকার নিশ্চিত করার লক্ষ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পূর্বে বর্তমান সরকারের পদত্যাগ করতে হবে, বর্তমান সংসদ ভেঙ্গে দিতে হবে। দল নিরপেক্ষ সরকার গঠন, নির্বাচন কমিশন পুনর্গঠন করতে হবে। অতীতের নির্বাচনগুলোর অভিজ্ঞতায় মানুষ বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে মনে করে না। বর্তমান পরিস্থিতি যেমন আছে তেমন বহাল রেখে সে প্রত্যাশা পূরণ হবে না। দলীয়করণ, দুঃশাসন, রাজনীতির দুর্বৃত্তায়ন ও দুর্বৃত্তদের হাতে ক্ষমতা অর্পণ, সকল সাংবিধানিক প্রতিষ্ঠানসমুহকে অকার্যকর করে ফেলা ইত্যাদি রুখতে হলে এবং গণতান্ত্রিক সংস্কার আনতে হলে দুঃশাসনের শক্তির বিরুদ্ধে জনগণের ঐক্যের শক্তি গড়ে তুলতে হবে। আদর্শহীন সুবিধাবাদী রাজনীতিকে না বলে আদর্শের রাজনীতিকে উৎসাহিত ও শক্তি যোগাতে হবে। নির্বাচন পরিবেশ তৈরির সংগ্রামকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নিতে হবে। বাম প্রগতিশীল গণতান্ত্রিক শক্তিকে এবং বাসদ প্রার্থীদের মই মার্কায় ভোট দিয়ে ভিতরে বাইরে আন্দোলনের শক্তি বাড়াতে হবে।
নেতৃবৃন্দ বলেন, লুটের টাকা, পেশী শক্তি ও সাম্প্রদায়িকতা মুক্ত অবাধ সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের  জন্য নির্বাচন ব্যবস্থা আমূল সংস্কার ও সংখ্যানুপাতিক নির্বাচন ব্যবস্থা চালু অর্থাৎ যে দল যত ভোট পাবে সে অনুপাতে পার্লামেন্টে তাদের প্রতিনিধিত্ব থাকার বিধান করতে হবে। 

সর্বশেষ সংবাদ শিরোনাম