Fri, 16 Nov, 2018
 
logo
 

মহানগর যুবদলের দায়িত্ব পেয়ে খোরশেদ ‘ত্যাগী নেতাকর্মীরা বাদ পড়ায় আনন্দ ম্লান’


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জসহ যুবদলের নতুন পাঁচটি জেলা ও মহানগরীর আংশিক কমিটি ঘোষণা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন  (১৯ অক্টোবর) এ কমিটি অনুমোদন করেছেন।

নারায়নগঞ্জ মহানগর যুবদলের দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, সহসভাপতি মনোয়ার হোসেন শোখন, সাধারণ সস্পাদক মনতাজ উদ্দিন মন্তু, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সাগর প্রধান ও সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশো।

মহানগর যুবদলের সভাপতির দায়িত্ব পেয়ে এক প্রতিক্রিয়ায় মাকসুদুল আলম খন্দকার খোরশেদ লাইভ নারায়ণগঞ্জকে জানান, আল্লাহর দরবারে শোকরিয়া। দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও কেন্দ্রীয় যুবদলের এবং আমাদের তৃণমূল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই। তবে অনেক ত্যাগী নেতাকর্মীর নাম বাদ পড়ায় আনন্দ ম্লান হয়ে গেছে। বিশেষ করে সানোয়ার, রানা মুজিব,খোকন শাহ,জুয়েল রানা,আনোয়ার হোসেন আনু,মাসুদ রানা তাদের নাম প্রথম ঘোষিত কমিটিতে খাকলে ভাল হতো। যদিও এখন তাদের যথাযথ সম্মানের জন্য আমি কেন্দ্রে আবেদন করবো। যাতে তাদের সংযুক্ত করা হ্য় দ্রুত। আগামী দিনে আরো সক্রিয় হওয়ার আশা করি। বাকশাল মুক্ত করবো দেশ ও থালেদা জিয়ার নেতৃত্বে সরকার গঠনের আন্দোলনে সামনে থাকবো ইনশাল্লাহ।

সর্বশেষ সংবাদ শিরোনাম