Fri, 16 Nov, 2018
 
logo
 

না.গঞ্জে আসাদুজ্জামান ‘নৌকা যার আমি তাঁর’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নেতাদের মধ্যে ভেদাভেদ থাকতে পারে কিন্তু আদর্শের ভেদাভেদ নাই। তাই আমাদের একটাই কথা, ‘নৌকা যার আমি তাঁর’।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় একথা বলেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি অ্যাড. আসাদুজ্জামান।

আসন্ন আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ কর্মীসভার আয়োজন করে দলটির নেতাকর্মীরা।

 না.গঞ্জে আসাদুজ্জামান ‘নৌকা যার আমি তাঁর’

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের নারায়ণগঞ্জ কমিটির সভাপতি মাসুম আহম্মেদ সুমনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফেরদাউস ইসলাম, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খোকন বেপারী, কেন্দ্রীয় কমিটির কৃষি ও খাদ্য বিষয়ক সম্পাদক মাহবুব আলম ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু।

আসাদুজ্জামান বলেন, আগামী নির্বাচন আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। এ নির্বাচনের মাধ্যমে প্রমান হবে এই দেশ বাংলাদেশ থাকবে, নাকি পাকিস্তানে পরিনত হবে। এই নির্বাচনে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং শেখ হাসিনাকে টানা তৃতীয় বারের মত ক্ষমতায় আনতে হবে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক রিয়াজ আহমেদ রিপন, মহানগর মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সিনিয়র সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম আজাদ, সাংগঠনিক সম্পাদক দয়াল মাসুদ, শ্রমিক কল্যাণ সম্পাদক আজিজুল হক ও প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম জিসান প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম