Tue, 11 Dec, 2018
 
logo
 

দুর্নীতিবাজদের এমপি হিসেবে নির্বাচিত করবেন না: মেনন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আগামীতে আপনারা যাকে ভোট দেবেন সেই ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন।

শুক্রবার (১২ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ আলী আহমেদ চুনকা পাঠাগারে আয়োজিত কমরেড শফিউদ্দিন আহমেদের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

রাশেদ খান মেনন বলেন, দুর্নীতিবাজদের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করবেন না। বর্তমান সংসদে যাদের অর্থ আছে, যাদের ব্যবসা আছে তারাই সংসদ সদস্য হিসেবে আছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ভোগে নয় ত্যাগেই রাজনীতি, অথচ আমাদের এখন ভোগের রাজনীতি শুরু হয়ে গেছে।

 দুর্নীতিবাজদের এমপি হিসেবে নির্বাচিত করবেন না: মেনন

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জেলা কমিটির সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হিমাংশু সাহার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, কামরুল আহসান, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম।

মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি আদর্শগত রাজনীতি করতে চাই। আদর্শের মাঝখানে থেকেই লড়াই করতে চাই। যারা দলের ভেতর থেকে দলের বিরুদ্ধে কথা বলে, অন্যায় করে, অপকর্ম করে, খুন করে এবং প্রশাসনকে ব্যবহার করে দলের আশ্রয়ে-প্রশ্রয়ে যারা লালিত হয় তাদের বিরুদ্ধে ছিলাম, আছি এবং থাকবো। আমি যেন মানুষের কল্যাণে রাজনীতি করতে পারি সেটাই আমার জন্য বড় কিছু। আমি নারায়ণগঞ্জবাসীকে নিয়েই কাজ করতে চাই। সরকার আমাকে অনেকভাবে সহযোগিতা করছে। সেগুলো আপনাদের মাধ্যমেই আমি এই নারায়ণগঞ্জে ছড়িয়ে দিতে চাই।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি জিয়াউল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, গণসংহতি আন্দোলনের নারায়ণগঞ্জ জেলার সমন্বয়কারী তরিকুল সুজন, খেলাঘর আসরের সভাপতি রথীন চক্রবর্তী, কমিউনিস্ট পার্টির জেলার সভাপতি হাফিজুর ইসলাম, মহিলা পরিষদের জেলা শাখার সভাপতি লক্ষ্মী চক্রবর্তী, নাগরিক কমিটির সভাপতি এ বি সিদ্দিক, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, কবি ও সাংবাদিক হালিম আজাদ, সমমনার সভাপতি দুলাল সাহা, ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) জেলার সভাপতি আওলাদ হোসেন প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম