Wed, 19 Dec, 2018
 
logo
 

সোনারগাঁওয়ে নৌকার পক্ষে ড. সেলিনার পথ সভা

লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ণ কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরে নৌকার পক্ষে প্রচারনা ও পথ সভা করেছেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবি ড. সেলিনা আক্তার।

শুক্রবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজারে পথসভা ও লিফলেট বিতরন করেন তিনি । এ সময় সেলিনা আক্তার বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকার দেশের মানুষের উন্নয়নে কাজ করে তাই দেশের স্বার্থে আবারো এ সরকারকে নির্বাচিত করতে হবে।

সোনারগাঁওয়ে নৌকার পক্ষে ড. সেলিনার পথ সভা

তিনি বলেন, তারেক জিয়ার নির্দেশে শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করার জন্য ২১ আগষ্টে গ্রেনেড হামলা চালানো হয়েছে। দীর্ঘ ১৪ বছর পর গ্রেনেট হামলার রায় আমরা পেয়েছি। এ রায়ে আমরা তারেক জিয়ার ফাঁসি আশা করেছিলাম কিন্তু তা হয়নি। আশা করি আপিল বিভাগে ন্যায় বিচার পাওয়া যাবে তারেক জিয়ার অবশ্যই ফাঁসির রায় হবে।
আসন্ন একাদশ সংসদ নির্বাচনে ড. সেলিনা নারায়ণগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের দোয়া ও সমর্থন চান। পরে তিনি উপজেলার নয়াপুর বাজার , পঞ্চমীঘাট ও অলিপুরা বাজারে দিনব্যাপী পথ সভা ও গণসংযোগ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সহকারী প্রক্টোর এ কে লুৎফুল কবির, যুবলীগ নেতা কামাল হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সোনারগাঁও শাখার সভাপতি মেহের নেগার সনিয়া, সালাউদ্দিন জাকি, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী।

সর্বশেষ সংবাদ শিরোনাম