Tue, 18 Dec, 2018
 
logo
 

তারেক জিয়ার ফাঁসির দাবিতে মহানগর আ.লীগের বিক্ষোভ, অসন্তুষ্ট নেতাকর্মী

লাইভ নারায়ণগঞ্জ: ২১শে আগস্ট ভয়াবহ গ্রেণেড হামলায় তারেক জিয়ার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ। বিক্ষোভ মিছিল থেকে রায়ের ব্যাপারে অসন্তুষ্টতা প্রকাশ করে নেতাকর্মীরা।

বৃহস্পতিবার(১১অক্টোবর) বিকেল ৫টায় নগরীর ২নং রেল গেইট এলাকায় ওই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এর আগে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা করেছে দলটি।

মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদির, আরজু রহমান ভূইয়া ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, এ বোমা হামলা মামলার যে রায় দেয়া হয়েছে, এই রায়ের প্রতি আমরা সন্তুষ্ট না। আমরা এই রায়ের তীব্র নিন্দা জানাই। আমরা এই নৃশংস হত্যাকান্ডের মাস্টার মাইন্ড তারেক জিয়ার অবিলম্বে ফাঁসির দাবি করছি। যাদের ফাঁসির রায় হয়েছে, তাদের ফাঁসি কার্যকর করার দাবি জানাই।

আরজু রহমান বলেন, এ রায়ের মাধ্যমে প্রমান হয়েছে বিশ্বের দরবারে বাংলাদেশের আইনের শাসন প্রতিষ্ঠিত হল। এই মামলায় খালেদা জিয়ার নাম অভিযুক্ত করার কথাছিল। তারেক জিয়ার ফাঁসির রায় আসা করেছিলাম।

খোকন সাহা বলেন, যেখানে ৭টা খুনের জন্য ফাঁসি হয়, সেখানে তারেক জিয়ার ১৯ টি খুনের জন্য ফাঁসি হলনা কেনো। এ রায়ে আমাদের নেতা কর্মীরা সন্তুষ্ট না।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, অর্থ বিষয়ক সম্পাদক কামাল দেওয়ান ও এনসিসি কাউন্সিলর আহমেদ সাগর প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম