Tue, 18 Dec, 2018
 
logo
 

বিএনপি সন্ত্রাসী দল, নিষিদ্ধ করুণ: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে নিষিদ্ধ করার দাবি জানিয়েছে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

বুধবার (১০ সেপ্টেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের উত্তরপাড়ায় আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তার দাবি, ‘যেই দল সাবেক প্রধানমন্ত্রীকে হত্যা করার জন্য একের পর এক গ্রেনেড হামলা করতে পারে সেই দলকে সন্ত্রাসী দল বলবো না কেন?’

এনসিসির ৪নং নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক জেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক মো. আরিফুল হক হাসানের সভাপতিত্বে ছিলেন, জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া।

শামীম ওসমান বলেন, যারা ক্ষমতায় থেকে মানুষ হত্যার নেশায় মেতে উঠেছিল, তাদের বিচার করা হয়েছে। এরাই জাতির জনককে স্বপরিবারে হত্যা করার মাধ্যমে জাতিকে চুপ করিয়ে দিতে চেয়েছিল। ২১শে আগস্ট যে ন্যাক্কারজনক ঘটনা বাংলাদেশে ঘটেছিল, সেই ঘটনার রায় দিয়েছে আদালত। আমাদের মধ্যে কেউ রায়ে খুশি হয়েছেন, কেউ আবার সন্তুষ্ট হতে পারে নাই।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. তাজিম বাবু, এনসিসির প্যানেল মেয়র-২ ও ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মতি, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন, শ্রমিকলীগ নেতা মিজানুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ নেতা মো. জনি, সুলতান আহমেদ, ছাত্রলীগ নেতা তামিম প্রমুখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম