Mon, 22 Oct, 2018
 
logo
 

৪৫ বছর পর আমরা একটি সেতু পেতে যাচ্ছি: মেয়র আইভী

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী বলেছেন, স্বাধীনতার ৪৫ বছর পর আমরা একটি সেতু পেতে যাচ্ছি। এটা আমাদের জন্য খুব আনন্দের ব্যাপার। বন্দরবাসী জন্য এটি আর্শিবাদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আশা পূরন করেছে।

এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাইা। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমরা ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে প্রধানন্ত্রী করতে চাই।একনেক বৈঠকে `কদম রসুল সেতু' অনুমোদন লাভ করায় বুধবার বিকেলে বন্দরের কদম রসুল দরগায় শোকরিয়া দোয়া মাহফিল শেষে তিনি সাংবাদিকদের এ সব কথা বলেন।

এ সময় তার সাথে ছিলেন রফিউর রাব্বি, জেলা আওয়ামীলীগ নেতা আরজু রহমান ভূইয়া,  জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু সুফিয়ান, কামরুল হুদা বাবু, বন্দর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খুরশীদ আলম সাগর প্রমুখ।

তিনি আরো বলেন, জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় ৫’শ৭৯ কোটি ৮০ লাখ টাকা ব্যায়ে শীতলক্ষা নদীর উপর কদম রসুল সেতু প্রকল্প পাশ করা হয়। মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রী ও একনেক চেয়ারম্যান শেখ হাসিনা সভাপতিত্বে এ প্রকল্প পাশ হয়। এ প্রকল্প পাশ হওয়ায় সদর-বন্দরবাসী র্দীঘদিনের স্বপ্ন কদম রসুল সেতু বাস্তবায়নের দ্বারপ্রান্তে। এ সেতু নির্মিত হলে নগরীর ৫নং ঘাট থেকে বন্দরের সাথে যোগাযোগ ব্যবস্থা অত্যন্ত সহজ হবে। এ ছাড়াও শহর বন্দরের কাজের গতি বাড়াবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম