Mon, 22 Oct, 2018
 
logo
 

গিয়াসউদ্দিনকে শামীম ওসমানের প্রশ্ন ‘আপনি কোন কাজটি করেছেন?’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, খান সাহেব ওসমান আলী ষ্টেডিয়াম, ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জ, গ্যাসের সংযোগ নারায়ণগঞ্জে আমি এনেছি। নারায়ণগঞ্জকে অভিশাপ থেকে মুক্ত করেছি পতিতালয় উচ্ছেদ এবং তাদের পুনর্বাসন করে। আপনি বলেন আপনি কোন কাজটি করেছেন।’

মঙ্গলবার (৯ অক্টোবর) বিকেলে সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ডে নির্বাচনী কর্মী সভায় সাবেক এমপি গিয়াসউদ্দিনের উদ্দেশ্যে এসব কথা বলেন শামীম ওসমান।

৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. খোরশেদ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থান আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগে সাবেক সভাপতি এহসানুল হক নিপু, এনসিসির প্যানেল-২ মেয়র মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী প্রমুখ।


শামীম ওসমান বলেন, গিয়াস উদ্দিন সাহেব আপনি আমাকে কাপুরুষ বলেছেন। হ্যা, আমি কাপুরুষ। আপনারা ক্ষমতায় থাকতে আমার লোকদের নির্যাতন করেছেন। হত্যা করেছেন। মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছেন। আমার বড় ভাই সেলিম ওসমানের ফ্যাক্টরিতে ভাংচুর করেছেন। তার খামারের ৩ শতাধিক গরুর দুধের বান ব্লেট দিয়ে কেটে দিয়েছেন। শত শত হাঁস মুরগি জবাই করে মেরে ফেলেছেন। আমি ক্ষমতায় আসার পরে আপনাদের সেই সব হামলার প্রতিশোধ নেই নাই। তাই আমি কাপুরুষ।

সর্বশেষ সংবাদ শিরোনাম