Tue, 16 Oct, 2018
 
logo
 

৬ দিনের ব্যবধানে রনির বিরুদ্ধে ৩টি অস্ত্র মামলা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির দেয়া তথ্যমতে এবার ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে বলে জানিয়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ বিষয়ে রনির বিরুদ্ধে ডিবির রিমান্ড আবেদনের প্রেক্ষিতে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪টায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসীনের আদালতে এ রিমান্ড মঞ্জুর করা হয়। এর আগেও দুই দফায় ৩ দিন ও ২ দিন রিমান্ডে ছিল রনি। ফতুল্লা থানা প্রথমবার রিমান্ডে নেয়ার পরে মামলাটি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এস আই ফিরোজ মুন্সী জানান, একটি অস্ত্র মামলায় রিমান্ডে ছিল রনি। রিমান্ডে জিজ্ঞাসাবাদ করার পর রনি গুলির তথ্য দেয়। তাঁর দেওয়া তথ্যমতে দাপা ইদ্রাকপুর এলাকার সাহারা সিটির বালুর মাঠে একটি চায়ের দোকানের পেছন হতে ৫টি কার্তুজ উদ্ধার করা হয়। ওই ঘটনায় ফতুল্লা মডেল থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে। এই নিয়ে ৬ দিনের ব্যবধানে ৩টি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

এর আগে রিমান্ডে থাকা অবস্থায় আরো একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তার দেওয়া তথ্য অনুযায়ী ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোরে ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ অরিয়ন গ্রুপের বালুর মাঠ হতে একটি দেশীয় তৈরি পাইপ গান উদ্ধার করা হয়। পরে মামলাটি ডিবিকে দেওয়া হয়। ওইদিন ৩ দিনের রিমান্ডে ছিল রনি।

এরও আগে ১৭ সেপ্টেম্বর রনিকে পিস্তল ও গুলি সহ গ্রেফতার করা হয়েছে। যদিও রনির পরিবারের অভিযোগ ছিল ১৫ সেপ্টেম্বর সকাল ১০টায় পারিবারিক কাজে ঢাকা যায় রনি। আর রাত পর্যন্ত ফিরে আসেনি। তবে রাত সাড়ে ১০টায় অজ্ঞাত ব্যক্তি ঢাকা থেকে টেলিফোনে জানায় যে একটি কালো মাইক্রোবাসে করে কয়েকজন সাদা পোষাকধারী নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে রনিকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়

সর্বশেষ সংবাদ শিরোনাম