Tue, 11 Dec, 2018
 
logo
 

পরিবারতান্ত্রিক রাজনীতি প্রকৃত দেশপ্রেমিক নয় : আনিসুর রহমান দিপু

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : বাংলাদেশ আওয়ামীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এড. আনিসুর রহমান দিপু বলেছেন,নারায়ণগঞ্জের মাটিতেই বাংলাদেশ আওয়ামীলীগের জন্ম। কিন্তু পরিতাপের বিষয় হল আমরা বিগত ১৮ বছর যাবৎ নৌকায় ভোট দিতে পারছিনা।

এই নারায়ণগঞ্জেই আ’লীগ অবহেলিত। আ’লীগের নৌকায় ভর করেই যে লাঙ্গল বেঁচে আছে তারাই এখন নারায়ণগঞ্জ শাষণ করছে। দলীয় ব্যানার ব্যবহার করে যারা পরিবারতান্ত্রিক রাজনীতি করে তারা আর যাই হোক প্রকৃত দেশপ্রেমিক হতে পারে না। যে নৌকার জন্য বাংলাদেশ,যে নৌকায় দেশের উন্নয়ন,যে নৌকার জন্য বঙ্গবন্ধু,যে নৌকা শেখ হাসিনার, যে নৌকা মুক্তিযুদ্ধের,সে নৌকার থেকেই আমরা বিচ্ছিন্ন । আজ তৃনমূলের নেতাকর্মী সবাই আজ ঐক্যবদ্ধ। তারা তৃপ্তির সাথে নৌকায় ভোট দিতে চায়।

বুধবার বিকেলে বন্দর থানাধীন ঘারমোড়া এলাকায় জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে গনসংযোগকালে তিনি এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনা খুবই বিচক্ষন,আশা করি তিনি এই আসনে একজন পরিক্ষিত ব্যক্তিকে নৌকার মনোনয়ন দিবেন। আমি ৪০বছর যাবৎ নৌকার একজন ক্ষুদ্রকর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। নেতাকর্মীদের ভালোবাসা ও জনগনের চাহিদা বিবেচনায় আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার নমিনেশন চাইব। শেখ হাসিনা আমাকে মনোনয়ণ দিলে কথা দিচ্ছি এলাকার সকলকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করব।

গনসংযোগকালে এড. আনিসুর রহমান দিপু ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা আ'লীগের সদস্য এড. ইসহাক,হাজী আমজাদ হোসেন,বন্দর থানা তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী এরসাল হক,সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মোঃ শাহজাহান মোল্লা,১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী আলমগীর হোসেন,আ'লীগ নেতা এড. ওয়ালীউল্লাহ,কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা, আ'লীগনেতা আনোয়ার হোসেন,মোঃ শাহজাহান,যুবলীগ নেতা গোলাম মোস্তফা, মাজহারুল ইসলাম বাদশা,মোঃ হানিফ,নুরুল হুদা, প্রমূখ।

সর্বশেষ সংবাদ শিরোনাম