Sat, 20 Oct, 2018
 
logo
 

জয়নালের নেতৃত্বে নাঙ্গলের হাল ধরলো ৫০ জন

লাইভ নারায়ণগঞ্জ: ফুলের তোড়ন দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেছেন ৫০ জন নতুন সদস্য। সোমবার (১৭ সেপ্টেম্ব) সন্ধ্যায় ৭টায় আল জয়নাল প্লাজায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জাতীয় শ্রমিক পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ সভাপতি মো. জয়নাল আবেদীন’র সভাপতিত্বে সদস্য সংগ্রহ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

নতুন সদস্যগন তাদের ব্যক্তবে বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক সফল রাষ্ট্রপতি আলহাজ¦ হুসেইন মুহম্মদ এরশাদ এর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে জনাব আলহাজ¦ মোঃ জয়নাল আবেদীন সাহেবের অনুপ্রেরণায় আমরা জাতীয় পার্টিতে যোগদান করছি। এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীককে ভোট দিয়ে জয়যুক্ত করব। আমরা আশা করি তাকে নারায়ণগঞ্জ ৫ আসনে মনোনয়ন দিয়ে নারায়নগঞ্জ বাসীকে সেবা করার সুযোগ দিবেন।

সভাপতি জনাব আলহাজ¦ মোঃ জয়নাল আবেদীন বলেন যে, আপনারা আমার আহ্বানে সাড়া দিয়ে আমাদের প্রাণ প্রিয় নেতা জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক সফল রাষ্ট্রপতি জনাব আলহাজ¦ হুসেইন মুহম্মদ এরশাদ এর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আজকে আপনারা জাতীয় পার্টিতে যোগদানে আমি গর্বিত ও আন্দদিত। আজ থেকে আমরা সকলে জাতীয় পার্টির পরিবার। আপনাদের সকলকে নিয়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন এবং সহযোগী সংগঠনকে শক্তিশালী করে জনাব আলহাজ¦ হুসেইন মুহম্মদ এরশাদ সাহেবকে উপহার দেওয়া আমার প্রধান লক্ষ্য।

তাছাড়াও আপনাদের জন্য এই সুন্দর কার্যালয় জাতীয় পার্টির জন্য দিয়েছি। সংঠনিক কাজে আপনারা এই কার্যালয়ে জাতীয় পার্টির উন্নয়নে কাজ করবেন। আমি আশা করি জাতীয় পার্টির চেয়ারম্যান সঠিক সময়ে নমিনেশনের সিদ্ধান্ত দিবেন। তার সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত হইবে। আমি আপনাদের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করি। জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ও শ্রমিক পার্টির যেকোন আগামী কর্মসূচী বাস্তবায়ন করার আহ্বান জানাই। এবং প্রত্যাশা করি যে, জাতীয় পার্টিতে কেউ ভুল বুঝাবুঝিতে আত্যকলহ সৃষ্টি না করার জন্য আহ্বান জানাই।

সর্বশেষ সংবাদ শিরোনাম