Tue, 16 Oct, 2018
 
logo
 

মনোনয়ন পাবো, তবে প্রতিপক্ষ কে বলতে চাচ্ছি না: পারভীন ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান বলেছেন, ‘পার্টির চেয়ারম্যান যেহেতু আমাকে কাজ করতে বলেছে, সেহেতু আগামী নির্বাচনে আমাকে মনোনয়ন দিবে আশা করতেই পারি। তবে প্রধান প্রতিপক্ষ কে হবে? সেটা এখন বলতে চাচ্ছি না। কারো বিরুদ্ধে কোন কথাও বলবো না।’

সোমবার (১৭ আগষ্ট) বিকাল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ ক্লাবে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় একথা বলেন তিনি। পারভীন ওসমান নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা আপনাদের নেতা নাসিম ওসমানকে অনেক ভালোবাসেন। সেই ভালোবাসার প্রতিদান হয়তো আমি দিতে পারবো না। কিন্তু আপনাদের সাথে এক পথে চলতে পারবো।

মনোনয়ন পাবো, তবে প্রতিপক্ষ কে বলতে চাচ্ছি না: পারভীন ওসমান

আপনারা বহুদিন যাবত বলে আসছেন, আমাকে জাতীয় পার্টিতে দেখতে চান। হুসেইন মোহাম্মদ এরশাদ সাহেবও বলেছেন, ‘সময় অনেক অল্প, মাঠ কাজ করো।’ তাই আমি শুধু পার্টির চেয়ারম্যানের নির্দেশ পালন করছি। আমি আপনাদের সাথে নিয়ে উঠান বৈঠক করবো। ঘরে ঘরে যাবো। আপনারা আমাকে বলেন, কোথায় কোথায় যেতে হবে, আমি যাবো। আমি প্রতিদিন ২ থেকে ৩টা করে উঠান বৈঠক করতে চাই।

মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন বলেন, ‘জাতীয় পার্টির সূচনা থেকেই আমরা আমাদের প্রাণ প্রিয় নেতা নাসিম ওসমানের নেতৃত্বে কাজ করে এসেছি। সেই নেতার স্ত্রী, আমাদের জননী, আমাদের মা সমান ভাবীকে নিয়ে কটুক্তি করা হয়েছে, এটা আমরা নাসিম ওসমানের সৌনিক হিসেবে মেনে নিতে পারি না। সামনে নির্বাচন। গত নির্বাচনে আমাদের ভাবী, নাসিম ওসমানের সহধর্মীনি শোকে পাথর ছিলেন বলে তিনি নির্বাচনে আসেননি। তার উপর দিয়ে ঝড় বয়ে গেছে বিধায়, তিনি নির্বাচনে ছাড় দিয়ে ছিলেন। যারা জাতীয় পার্টিকে ধ্বংস করতে চায়, তারা আজকে অপচেষ্টা চালাচ্ছে।’

এসময় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইজজুল হক আজিজ, মহানগর নেতা আলি আকবর, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাজী দেলওয়ার হোসেন, জাতীয় পার্টির নেতা শাহ আলম, পাইকপাড়া জাতীয় পার্টির সভাপতি মমতাজ হোসেন, মহানগর জাতীয় পার্টির নেতা রূহুল আমিন, আলিম, সদর উপজেলা জাতীয় পাটির নেতা সামছুদ্দিন প্রধান, সোনাকান্দার নূর হোসেন ও বন্দর জাতীয় পাটির শাহ আলমসহ দেড় শতাধিক নেতাকর্মী।

সর্বশেষ সংবাদ শিরোনাম