Wed, 21 Nov, 2018
 
logo
 

তবুও হাল ছাড়ছেনা ‘নৌকা‘ প্রত্যাশীরা

লাইভ নারায়ণগঞ্জ : বিভিন্ন পত্রিকায় নানা সময় এক একটা লিখে। কখনো লিখে ৩০০ আসনেই প্রার্থী দিবে জাতীয় পার্টি, আবার কখনো এরশাদকে প্রধানমন্ত্রী বানান। তাই আমার কোন পত্রিকার নির্দেশ মেনে চলিনা।
যেহেতু আমরা আওয়ামীলীগ করি, তাই জননেত্রী শেখ হাসিনা যে নির্দেশনা দিবেন, সেই নির্দেশনা বাস্তবায়ন করাই হবে আমাদের প্রধান কাজ। নারায়ণগঞ্জের ২টি আসনসহ জাতীয় পার্টির ৩৪ আসন চুড়ান্ত হওয়ার খবর প্রসঙ্গে জানতে চাইলে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করেন আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনে আওয়ামীলীগের অন্যতম মণোনয়ন প্রত্যাশী এড. আনিসুর রহমান দিপু। তিনি বলেন, নারায়ণগঞ্জের ৫টি আসনে আমরা নৌকা প্রতিক চাই। এই দাবিতে আমরা অটল আছি থাকবো। আওয়ামীলীগের কাঁধে ভর করে অন্য কোন মার্কা তৃনমুল আর মেনে নেবেনা।
 
এব্যাপারে আরেক মণোনয়ন প্রত্যাশী অ্যাড. খোকন সাহা লাইভ নারায়ণগঞ্জকে বলেন, পত্রিকায় কি লিখলো, সেটা আমাদের দেখার বিষয় নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ৫টি আসনে নৌকা চেয়েছি। আমরা বিশ্বাস করি, নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকা দেওয়া হবে। এব্যাপারে অন্যান্য সম্ভাব্য প্রার্থীরাও একই মত প্রকাশ করে বলেন, এরশাদ যেমন তার দলও তেমন। কথার কোন ঠিক নাই সিদ্ধান্তেরও ঠিক নাই। পত্রিকায় একেক সময় একেক কথা বলে আসছেন এরশাদ। তারা ৩শ আসনে নির্বাচন করুক আমাদের আপত্তি নাই। একক নির্বাচন করলে বুঝা যাবে কত ধানে কত চাল। মুখে লম্বা লম্বা কথা, আওয়ামীলীগ নেতাদের ধমক হুমকী সব শেষ হয়ে যাবে। নৌকা ছাড়া নারায়ণগঞ্জে অন্য কোন মার্কা মেনে নেবে না তৃনমুল।
 
উল্লেখ্য যে, ১৩ সেপ্টেম্বর জাতীয় দৈনিক কালেরকন্ঠ পত্রিকার আলোচিত সংবাদ ছিলো জাতীয় পার্টির ৩৪টি আসন ছাড় দেবে আওয়ামীলীগ। সেই তালিকায় নারায়ণগঞ্জ-৫ ও নারায়ণগঞ্জ ৩ আসনের নামও রয়েছে। এসব আসনে নৌকা প্রার্থী দেওয়ার জন্য নারায়ণগঞ্জ আওয়ামলীগের শীর্ষনেতারা দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসছেন। দলের অস্তিত্ব রক্ষায় এ দুটি আসনে নৌকা চাইছেন বলে জানিয়ে একাধিক নেতা প্রকাশ্যে বলেছিলেন, লাঙ্গলের ভার আর সইতে পারছিনা। এবার নৌকা চাই নারায়ণগঞ্জে।  প্রভাবশালী আওয়ামীলীগ নেত্রী ও নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াত আইভী, জেলা সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক ভিপি বাদল, মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, সাবেক এমপি কায়সার হাসনাত, সোনারগাঁ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামসহ গোটা আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দ ও সর্বস্তরের তৃনমূল নেতা-কর্মীরা নারায়ণগহ্জের ৫টি আসনে নৌকার পক্ষে একাট্রা। এব্যাপারে তারা দলীয় সভানেত্রী প্রধাণমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়ে আসছেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম